,

image-569711-1656933616

কোমরে পিস্তল নিয়ে এজলাসে আসামি, অতঃপর…

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরে হাজিরা দিতে এসে কোমরে থাকা বিদেশি পিস্তল নিয়েই এজলাসে ঢুকেন বন মামলার আসামি মনসুর আহমেদ। পরে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়। রোববার দুপুরে গাজীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বন আদালত-২ এ এই ঘটনা ঘটে।

জানা গেছে, একটি বন মামলার আসামি লাইসেন্স করা পিস্তল নিয়ে আদালতে হাজির হয়েছিলেন। শরীর শার্ট দিয়ে ঢাকাবস্থায় কোমরে থাকা পিস্তল নিয়ে সবার চোখ ফাঁকি দিয়ে আদালতের এজলাসে ঢুকে পড়েন মনসুর আহমেদ।

এ সময় বিচারক মনসুর আহমেদের জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিলে পিস্তলটি সবার নজরে আসে। এ নিয়ে আদালতে শুরু হয় হৈচৈ।

জানা যায়, গাজীপুরের জয়দেবপুর থানার পিরুজালি গ্রামের প্রয়াত আব্দুল করিমের ছেলে মনসুর আহমেদ একটি বন মামলার আসামি। জামিন চাওয়ার জন্য লাইসেন্স করা ইতালির তৈরি একটি পিস্তল নিয়ে আদালতের এজলাসে ঢুকে পড়েন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মনসুর আহমেদ নিশ্চিত ছিলেন আদালত তার জামিন মঞ্জুর করবেন। এ কারণে পিস্তলটি হয়তো সঙ্গে নিয়ে আদালতে প্রবেশ করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার জাকির হাসান (উত্তর- অপরাধ) জাকির হোসেন বলেন, খবর পেয়ে সেখানে দ্রুত পুলিশ পাঠানো হয়। তাৎক্ষণিক পুলিশ অস্ত্রটি তার কাছ থেকে উদ্ধার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, অস্ত্র উদ্ধারের পর অস্ত্রসহ মনসুরকে থানায় আনা হয়। পরে তাকে বনের ওই মামলায় জেল হাজতে পাঠানো হয়। আর আদালতে অস্ত্র নিয়ে প্রবেশ করার ঘটনায় তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর