,

image-130073-1598614493bdjournal

মিঠামইনে ডাকাতি, খুন, অস্ত্র মামলাসহ ৮ মামলার আসামি হারুন মুন্সিগঞ্জ থেকে গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে ডাকাতি, খুন, অস্ত্র মামলাসহ ৮ মামলার পলাতক আসামি হারুন (৪০) কে মুন্সিগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২ জুলাই) দিবাগত রাতে মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদারের নেতৃত্বে পুলিশ মুন্সিগঞ্জ  জেলার সিরাজদিখান থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

৮ মামলার পলাতক আসামি হারুন মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের বড়কান্দা গ্রামের মৃত পাচু মিয়ার ছেলে। গ্রেপ্তারের পর রোববার (৩ জুলাই) তাকে মিঠামইন থানায় নিয়ে আসা হয়।

মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার জানান, গ্রেপ্তারকৃত হারুন ৮ মামলার আসামি। দীর্ঘদিন যাবৎ পুলিশ থাকে খুঁজে বেড়াচ্ছে।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২ জুলাই) দিবাগত রাতে মিঠামইন থানা পুলিশের একটি টিম তাকে ধরতে মুন্সিগঞ্জে যায়। সেখানে কৌশলে অভিযান চালিয়ে থাকে গ্রেপ্তার করা হয়।

তার বিরুদ্ধে মিঠামইন থানায় ৩টি খুন, একটি দাঙ্গা মামলা, ইটনা থানায় ডাকাতির প্রস্তুতির মামলা, ভৈরব থানায় অস্ত্র মামলা, হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ থানায় দুইটি মামলাসহ ৮ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

হারুন একজন পেশাদার অস্ত্রধারী খুনি। সে আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।

তার বিরুদ্ধে যে সকল মামলা রয়েছে, মিঠামইন থানার মামলা নং- ৩(৯)১৯, ১০(৪)১৬, ৬(৩)১৯ ও ১০(৪)১৯, ইটনা থানার মামলা নং- ৯(৪)১৯, ভৈরব থানার মামলা নং- ১০(৪)১৯, আজমিরীগঞ্জ থানার মামলা নং- ১৩(৩)১০ ও দায়রা ৯১/১৩ এর গ্রেপ্তারি পরোয়ানা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর