অগ্নিপথ’ প্রকল্পের প্রতিবাদে আজও উত্তাল ভারত, বিক্ষোভ ছড়িয়েছে ৭ রাজ্যে

হাওর বার্তা ডেস্কঃ ভারতের ক্ষমতাসীন নরেন্দ্র মোদির সরকারের অগ্নিপথ প্রকল্পের বিরুদ্ধে দেশজুড়ে বিক্ষোভ ছড়িয়ে পড়েছে। নতুন সামরিক নিয়োগ নীতির প্রতিবাদে আজও উত্তাল প্রতিবেশী এই দেশটি। শুক্রবার (১৭ জুন) তৃতীয় দিনে বিস্তারিত..

ভয় নেই, আমরা আপনাদের পাশে আছি: বন্যার্তদের পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সিলেট এলাকায় আকস্মিক বন্যায় পানি বন্দিদের উদ্ধারে নৌকা ও স্পিডবোট পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তিনি বলেন, ‘অনেকেই পানি বন্দি হয়ে আছেন। বিস্তারিত..

রাজধানীতে হেরোইন-ইয়াবাসহ ৫২ জন গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বিস্তারিত..

সরকারি অনুদানের চলচ্চিত্রে এবার এনামূল হকের হ্যাটট্রিক

হাওর বার্তা ডেস্কঃ গল্পকার, লেখক এ এইচ এম এনামুল হকের ‘আর্জি’ চলচ্চিত্রটি এবার সরকারি অনুদানের জন্য নির্বাচিত হয়েছে। এর মাধ্যমে সরকারি অনুদানের সিনেমায় হ্যাট্রিক করলেন গল্পকার এ এইচ এম এনামুল বিস্তারিত..

নেত্রকোনায় সীমান্ত বাজার কলমাকান্দা প্লাবিত

বিজয় দাস, প্রর্তিনিধি নেত্রকোনাঃ টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে দ্বিতীয় দফায় প্লাবিত নেত্রকোনার সীমান্ত বাজার কলমাকান্দা । দিশেহারা উপজেলার বিভিন্ন গ্ৰামের মানুষ। চরম দুর্ভোগ মানুষের। পানিবন্দী মানুষ ও গবাদি পশু। তলিয়ে বিস্তারিত..

নাক দিয়ে রক্ত ঝরছে সোনিয়ার, শ্বাসনালীতে ছত্রাক সংক্রমণ শনাক্ত

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ভারতের শীর্ষস্থানীয় রাজনীতিক এবং দেশটির প্রধান বিরোধী দল ভারতীয় জাতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী। বর্তমানে কোভিড পরবর্তী শারীরিক অসুস্থতায় ভুগছেন তিনি। বিস্তারিত..

দেবে গেল সাড়ে তিন কোটি টাকার সেতু

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলে নির্মাণ কাজ শেষ হওয়ার আগেই সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত সেতুর মাঝখানটায় দেবে গেছে। বৃহস্পতিবার রাতে টাঙ্গাইল-বেড়াডোমা-ওমরপুর সড়কের বেড়ডোমা এলাকার লৌহজং নদীর উপর নির্মিত সেতুটির বিস্তারিত..

বজ্রপাতে চার কিশোরসহ ৯ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহ, জামালপুর ও সিরাজগঞ্জে বজ্রপাতে ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ময়মনসিংহে ৬ জন, সিরাজগঞ্জে দুইজন ও জামালপুরের সরিষাবাড়ীতে একজন মারা গেছে। এর মধ্যে ময়মনসিংহের নান্দাইলে ফুটবল বিস্তারিত..

সুনামগঞ্জে ঘুরতে গিয়ে বন্যায় আটকা ঢাবির ২১ শিক্ষার্থী

হাওর বার্তা ডেস্কঃ বন্যাকবলিত সুনামগঞ্জে ভ্রমণে গিয়ে আটকা পড়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২১ শিক্ষার্থী। তারা খাবার, সুপেয় পানি, ওষুধসহ নানা সংকটে পড়েছেন। তারা বর্তমানে শহরের একটি রেস্তোরাঁয় আশ্রয় নিয়েছেন। উদ্ধারের জন্য বিস্তারিত..

আরও ৩ দিন থাকতে পারে বজ্রসহ বৃষ্টি

হাওর বার্তা ডেস্কঃ দেশের সব বিভাগে অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এ ছাড়া আগামী তিন দিন বৃষ্টিপাতের ধারা অব্যাহত থাকতে বিস্তারিত..