হবিগঞ্জে খোলা আকাশের নিচে সরকারি বিদ্যালয়ের পাঠদান

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের বাহুবল উপজেলায় বশিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একমাত্র ভবনটি পরিত্যক্ত হওয়ায় ছয় বছর ধরে ২৫০ জন শিক্ষার্থীকে খোলা আকাশের নিচে পাঠদান করা হচ্ছে। এ কারণে প্রতিষ্ঠানটি থেকে বিস্তারিত..

করোনা মোকাবিলায় সফল দেশের নাম বাংলাদেশ : খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, করোনা মহামারি মোকাবিলায় সফল দেশের নাম বাংলাদেশ। প্রাণঘাতী এই ভাইরাস মোকাবিলায় বিশ্বে বাংলাদেশের অবস্থান পঞ্চম। তবে জনসংখ্যার বিবেচনায় অবস্থান আরো উপরে। আজ নওগাঁ সদরে বিস্তারিত..

পাকিস্তানে ইমরান খানের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খানের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার প্রস্তুতি নিচ্ছে বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের নেতৃত্বাধীন সরকার। পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলীয় প্রদেশের মুখ্যমন্ত্রী মাহমুদ খান ও গিলগিট-বাল্টিস্তানের মুখ্যমন্ত্রী বিস্তারিত..

শতাধিক বাড়িঘর পুড়িয়ে দিয়েছে মিয়ানমার জান্তা

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারের সামরিক জান্তা দেশটির উত্তরাঞ্চলে গত তিনদিনের অভিযানে শতাধিক বাড়িঘর পুড়িয়ে দিয়েছে। স্থানীয় সংবাদমাধ্যম ও বাসিন্দাদের বরাত দিয়ে শনিবার বার্তা সংস্থা এএফপি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। বিস্তারিত..

বিএনপিকে বাদ দিয়ে আগামী সংসদ নির্বাচন গ্রহণযোগ্য হবে না: নুরুল হুদা

হাওর বার্তা ডেস্কঃ দলীয় সরকারের অধীনে নির্বাচন চ্যালেঞ্জিং উল্লেখ করে সাবেক প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা বলেছেন, নির্বাচন একটি স্পর্শকাতর ও চ্যালেঞ্জিং বিষয়। রাজনৈতিক দল ও প্রশাসনসহ সংশ্লিষ্ট বিস্তারিত..

ইউক্রেনের আর্টিলারি প্রশিক্ষণ কেন্দ্র গুঁড়িয়ে দিল রাশিয়া

হাওর বার্তা ডেস্কঃ মিসাইল হামলা চালিয়ে ইউক্রেনের সুমি অঞ্চলের একটি আর্টিলারি প্রশিক্ষণ কেন্দ্র ধ্বংসের দাবি করেছে রাশিয়া। শনিবার বার্তা সংস্থা রয়টার্স এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় শনিবার বিস্তারিত..

অবশেষে বিচ্ছেদের ঘোষণা দিলেন পিকে-শাকিরা

হাওর বার্তা ডেস্কঃ কলম্বিয়ান সুপারস্টার শাকিরা ও বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে শনিবার তাদের দীর্ঘদিনের সম্পর্কের ইতি টানার ঘোষণা দিয়েছেন। বার্তা সংস্থা এএফপি শনিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। এক যৌথ বিস্তারিত..

স্বাভাবিক জীবনে ফিরছেন সেই মনসুর, গাইলেন গানও

হাওর বার্তা ডেস্কঃ নব্বই দশকের ব্যান্ডদল ‘ব্লু হরনেট’-এর ভোকাল মনসুর হাসান। চট্টগ্রামের মহসিন কলেজে পড়ার সময় ৬ বন্ধু মিলে গড়ে তুলেছিলেন ব্যান্ডটি। ওই সময় মনসুর হাসানের কণ্ঠে ‘বাটালি হিলের সেই বিস্তারিত..

বেতন-ভাতা বাড়ানোর দাবিতে মিরপুরে রাস্তায় শ্রমিকরা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর মিরপুর ১৪ নম্বর থেকে রজনীগন্ধা টাওয়ার পর্যন্ত রাস্তা অবরোধ করে রেখেছেন পোশাক শ্রমিকরা। বেতন ভাতা বাড়ানোর দাবিতে শনিবার (৪ জুন) বিকেল তিনটার পর থেকে রাস্তা অবরোধ বিস্তারিত..

৩ বিভাগে অতি ভারী বর্ষণ, ১৯ অঞ্চলে ঝড়ের আভাস

হাওর বার্তা ডেস্কঃ দেশের তিন বিভাগে অতিভারী বর্ষণ হতে পারে। এছাড়া ১৯ অঞ্চলে ঝড়ো হাওয়ার সঙ্গে বজ্রসহ বৃষ্টি হতে পারে। শনিবার (৪ জুন) এমন পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। আবহাওয়াবিদ ড. মুহম্মদ আবুল বিস্তারিত..