দীর্ঘ ৩৩ মাস পর নিজ নির্বাচনী এলাকায় যাচ্ছেন ওবায়দুল কাদের, ‘টানটান উত্তেজনা’

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ ৩৩ মাস পর নিজ নির্বাচনী এলাকায় আসছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার আগমনকে ঘিরে এলাকার সাধারণ মানুষের মধ্যে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি বিস্তারিত..

রমজানের আমলগুলো ধরে রাখবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ রমজান মাসজুড়ে যেসব অভ্যাস ও গুণ নিজেদের মধ্যে গঠন করেছেন তা কীভাবে ধরে রাখবেন? যে অভ্যাসগুলো অব্যাহত থাকলে বছরজুড় যে কেউ থাকবে নিরাপদ ও গুনাহমুক্ত। এটি মানুষের বিস্তারিত..

ভেঙে যাচ্ছে বনি-কৌশানীর ৭ বছরের প্রেম

হাওর বার্তা ডেস্কঃ কলকাতার সিনেমায় মিষ্টি জুটি হিসেবে পরিচিত বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। দুজেনর অনস্ক্রিন ও অফস্ক্রিন কেমিস্ট্রি পছন্দ সবার। দুষ্টুমিতে, রোমান্সে তারা মাতিয়ে রাখেন ভক্তদের। প্রায়ই শোনা যায় বিস্তারিত..

কিশোরগঞ্জে ছুরিকাঘাতে সাবেক ছাত্রলীগ নেতা খুন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র নাজমুল হুদা নামের সাবেক এক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বুধবার (৪ মে) সকালে উপজেলার জয়কা ইউনিয়নের কান্দাইল গ্রামে এ ঘটনা ঘটে। বিস্তারিত..

সিরাজগঞ্জে গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

হাওর বার্তা ডেস্কঃ সিরাজগঞ্জের কামারখন্দে জমি-সংক্রান্ত বিরোধের জেরে এক গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে। এতে অসুস্থ হয়ে পড়লে ওই নারীকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল বিস্তারিত..

সরকারের সুব্যবস্থাপনায় মানুষের নির্বিঘ্ন ঈদযাত্রা -তথ্য ও সম্প্রচারমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, সরকারের সুব্যবস্থাপনায় এবছর মানুষের ঈদযাত্রা নির্বিঘ্ন হয়েছে, দ্রব্যমূল্যও স্থিতিশীল রয়েছে । গতকাল ঈদুল ফিতরের বিস্তারিত..

ঈদের ছুটি শেষে লন্ডন যাচ্ছেন তাসকিন

হাওর বার্তা ডেস্কঃ কাঁধের চোটের কারণে দক্ষিণ আফ্রিকা সফরের দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি তাসকিন আহমেদ। প্রচণ্ড ব্যথা নিয়েই খেলেছিলেন ডারবানে প্রথম টেস্টে, দুই ইনিংস মিলে বোলিংও করেছিলেন ৩৪ ওভার। তবে বিস্তারিত..

সফিপুরে বাস-সিএনজি সংঘর্ষে ৫ জনে নিহত

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর এলাকায় ঈদের দিন বিকেলে বাস ও সিএনজি চালিত অটো গাড়ীর সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন আরো একজন। বিস্তারিত..

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানাতে দেখা দিলেন দুই খান

হাওর বার্তা ডেস্কঃ ঈদ উপলক্ষে ভক্তদের সামনে ধরা দিলেন বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও শাহরুখ খান। নিজ নিজ বাসার বারান্দা থেকে অসংখ্য ভক্তদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তারা। বিস্তারিত..

দশ দিনের সফরে নিউইয়র্কে গেলেন আইসিটি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মঙ্গলবার রাতে সরকারি সফরে নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন। আইসিটি বিভাগ জানিয়েছে, পলক ৪-১৪ মে পর্যন্ত সফরকালে নিউইয়র্কের ম্যাডিসন বিস্তারিত..