সফিপুরে বাস-সিএনজি সংঘর্ষে ৫ জনে নিহত

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর এলাকায় ঈদের দিন বিকেলে বাস ও সিএনজি চালিত অটো গাড়ীর সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন আরো একজন।

ঘটনাস্থলে একজন নিহত হয়, হাসপাতালে পথে সফিপুরের একটি ক্লিনিকে ১জন ও সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আরও তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- কুড়িগ্রামের রেনু বেগম, গাজীপুরের মো. হোসেন, জামালপুরে সাথী বেগম। বাকি দুজনের একজনের নাম সফিক জানা গেলেও তার বিস্তারিত পরিচয় এবং অপর নিহতের নামন জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে ফাঁকা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুর ফ্লাইওভারের সংযোগস্থলে দ্রুতগামী একটি এনা পরিবহনের বাসের সঙ্গে সিএনজির চালিত অটো গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি ভেতরে থাকা এক যুবক ঘটনাস্থলেই মারা যান। বাকিদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পর হাসপাতালে আরও ৪ জনের মৃত্যু হয়। অপর একজন এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, “বিকেলে সফিপুর এলাকায় একটি বাসের সঙ্গে সিএনজি চালিত অটো গাড়ীর সংঘর্ষে মোট পাঁচজন নিহত হয়েছেন। বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক পলাতক রয়েছে।”

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর