ডায়েট ছেড়ে রোজ পান্তা ভাত খাচ্ছেন আনুশকা !

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের সবচেয়ে ধনি ক্রিকেটারের স্ত্রী তিনি। নিজে বলিউডের একজন নামকরা নায়িকা, আবার প্রযোজক। টাকা-পয়সা, বাড়ি-গাড়ি এসব কিছু তার পায়ে লুটোপুটি খায়। হুট করে কিছু খেতে মন চাইলে বিস্তারিত..

পুলিশ ঢাকা কলেজের ভেতরে টিয়ারশেল ছুড়েছে, শিক্ষার্থীদের দাবি

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর নিউমার্কেট এলাকায় শিক্ষার্থী ও ব্যবসায়ীদের মধ্যে বিকেলে আবারও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ সময় পুলিশ মূল ফটকের সামনে থেকে ঢাকা কলেজ ক্যাম্পাসের ভেতরে টিয়ারশেল ও রাবার বুলেট বিস্তারিত..

মোশাররফ হোসেন রুবেল আর নেই

হাওর বার্তা ডেস্কঃ না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। মঙ্গলবার বিকেলে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রুবেলকে রাজধানীর ইউনাইটেড হাসাপাতালে নেওয়া হয়। সেখানে বিকেল বিস্তারিত..

মেহজাবীনের জন্মদিনে যা বললেন আদনান

হাওর বার্তা ডেস্কঃ টেলিভিশন কিংবা ওটিটিতে এই সময়ের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। তার অধিকাংশ কাজই দর্শক গ্রহণ করছে। আজ (১৯ এপ্রিল) বিস্তারিত..

বঙ্গ’র ‘সুরভী’ দিয়ে প্রথমবার ওটিটিতে ববি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার চিত্রনায়িকা ববি হক। এবার ঈদে তাকে দেখা যাবে ছোট পর্দায়। ‘সুরভী’ নামে একটা টেলিফিল্মে অভিনয় করছেন তিনি। যেখানে আরও অভিনয় করেছেন বরেণ্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, বিস্তারিত..

পঞ্চগড়ে শসার কেজি ২ টাকা

 হাওর বার্তা ডেস্কঃ পঞ্চগড়ে এ বছর শসার ফলন ভালো হলেও হঠাৎ দাম কমে যাওয়ায় হতাশ হয়ে পড়েছেন কৃষকেরা। যেই শসা কিছুদিন আগেও পাইকাররা ক্ষেত থেকে ৪০-৪৫ টাকা কেজি দরে কিনেছেন বিস্তারিত..

হাওরে বাড়ছে উজানের পানি, শঙ্কায় কৃষক

হাওর বার্তা ডেস্কঃ পাহাড়ি ঢলে কিশোরগঞ্জের হাওরে বাড়ছে পানি।  গত ২৪ ঘণ্টায় হাওরের মেঘনা, কালনী ও কুশিয়ারা নদ-নদীর পানি বিপদসীমার কাছাকাছি অবস্থান করছে। এতে মাইকিং করে কৃষকদের দ্রুত ফসল কেটে বিস্তারিত..

সৈকতে মিললো পা ছাড়া কচ্ছপ

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে এবার ভেসে এসেছে এক পা ছাড়া জীবিত একটি মা কচ্ছপ। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে সৈকতের ঝাউবাগান পয়েন্ট এলাকা থেকে কচ্ছপটি বিস্তারিত..

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে পর্তুগালে নিম্নআয়ের মানুষ বিপাকে

হাওর বার্তা ডেস্কঃ পর্তুগালের বাজারে ইউক্রেন এবং রাশিয়া যুদ্ধ শুরুর পর থেকে সাত দফায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য বৃদ্ধি পেয়েছে। এর ফলে নিম্নআয়ের মানুষের সীমিত আয় দিয়ে জীবন নির্বাহ দুরূহ হয়ে বিস্তারিত..

জেরুজালেম নিয়ে বৈঠকে বসছে জাতিসংঘ

হাওর বার্তা ডেস্কঃ জেরুজালেমে সহিংসতা বন্ধে এ সপ্তাহে বৈঠকে বসছে জাতিসংঘের নিরাপত্তা পরিষদ। চীন, ফ্রান্স, আয়ারল্যান্ড, নরওয়ে, আমিরাত এবং যুক্তরাষ্ট্রের অনুরোধে জাতিসংঘ এই রুদ্ধদ্বার বৈঠকের অনুরোধ করে। খবর আনাদোলুর। এপ্রিলের বিস্তারিত..