গফরগাঁওয়ে জমিসংক্রান্ত জেরে মুক্তিযোদ্ধার ঘরে আগুন

দিলীপ কুমার দাস,ময়মনসিংহঃ  ময়মনসিংহ গফরগাঁও উপজেলা পাগলা থানাধীন দেউলপাড়া গ্রামে এক মুক্তিযোদ্ধার একটি ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার ভোররাতে ওই গ্রামের বৃদ্ধ বীর মুক্তিযোদ্ধা হারেজ কুমারের (৭৫) বিস্তারিত..

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ২৮ মার্চ হরতাল, ঘোষণা আসছে শুক্রবার

হাওর বার্তা ডেস্কঃ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সরকারের দুঃশাসনের প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোট আগামী ২৮ মার্চ সারাদেশে হরতাল কর্মসূচি ঘোষণার সিদ্ধান্ত নিয়েছে। আগামীকাল (শুক্রবার) বেলা ১১টায় মুক্তিভবনের হলরুমে এক সংবাদ সম্মেলনের বিস্তারিত..

রোহিঙ্গা ক্যাম্পের আতঙ্ক এখন নারী অস্ত্রধারীরা

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে বাড়ছে অস্ত্রের ঝনঝনানি। সেই সঙ্গে বাড়ছে আতঙ্ক। আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) সশস্ত্র গ্রুপে এবার যোগ দিয়েছেন বেশ কয়েকজন রোহিঙ্গা নারী। আরসা সন্ত্রাসীরা রোহিঙ্গা নারীদের হাতে অস্ত্র বিস্তারিত..

ঢাকার জ্যামে ক্রিকেট খেলার ভিডিও আন্তর্জাতিক গণমাধ্যমে

হাওর বার্তা ডেস্কঃ মসজিদের শহরের পাশাপাশি রাজধানী ঢাকার আরেক নাম ‘ট্রাফিক জ্যামের শহর’। ঘণ্টার পর ঘণ্টা জ্যামে আটকে থাকাই এখানে নিয়ম। সেই জ্যাম থেকে মুক্তির উপায় না পেয়ে বাস, সিএনজি বিস্তারিত..

বাংলাদেশি হাফেজ সালেহের বিশ্বজয়

হাওর বার্তা ডেস্কঃ ইরানে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিযোগী হাফেজ সালেহ আহমাদ তাকরীম প্রথম স্থান অর্জন করে বিশ্ব মানচিত্রে বাংলাদেশের সুনাম বয়ে এনেছেন। ইরানের রাজধানী তেহরানের আন্দিশাহ (আল-ফিকির) বিস্তারিত..

দ্রব্যমূল্য বৃদ্ধির বিষয়ে উস্কানি দিচ্ছে বিএনপি -তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, ‘বিএনপি দ্রব্যমূল্য বৃদ্ধির বিষয়ে উস্কানি দিচ্ছে। করোনা ও যুদ্ধের কারণে সমগ্র বিশ্বে দ্রব্যমূল্য বিস্তারিত..

নারী ও মানবাধিকারের পক্ষের রাজনীতি বেছে নিতে হবে-শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ যে রাজনীতি নারীর পক্ষে, মানুষের পক্ষে, মানবাধিকারের পক্ষে সে রাজনীতি বেছে নিতে হবে। যে রাজনীতি নারীর অধিকারের স্বীকৃতি দেয় না, তার কী দরকার? আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে বিস্তারিত..

করোনা মোকাবিলায় বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল -স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, এক দিনে এক কোটির বেশি ডোজ টিকা দেয়াসহ অল্প সময়ে ২২ কোটি ডোজ ভ্যাক্সিন দিয়ে করোনা মহামারি রুখে দেয়ায় বিস্তারিত..

কিডনির পাথর দূর করুন ৩ উপায়ে

হাওর বার্তা ডেস্কঃ কিডনিতে পাথর জমার সমস্যায় অনেকেই ভোগেন। যদিও এটি সাধারণ স্বাস্থ্যগত সমস্যা, তবে অনেকের ক্ষেত্রেই এটি মারাত্মক হতে পারে। প্রথমেই জেনে নিন কিডনিতে পাথর জমে কীভাবে? আর এই বিস্তারিত..

দাফনের ৯ মাস পর কবর থেকে ব্যবসায়ীর মরদেহ উত্তোলন করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ মারা যাওয়ার ৯ মাস পর বগুড়ার সোনাতলা থেকে সরোয়ার হোসেন (৪১) নামের এক মাছ ব্যবসায়ীর মরদেহ কবর থেকে উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে উপজেলার সুজাইতপুর বিস্তারিত..