প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে -শিল্প প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যের উন্নয়নে নানাভাবে সহযোগিতা করে যাচ্ছেন। যাদের ঘরবাড়ি নেই তাদের ঘরবাড়ি তৈরি করে দিচ্ছেন, যাদের বিস্তারিত..

পদ্মা সেতু একটি আত্মমর্যাদার নাম, বাংলাদেশ এগিয়ে যাওয়ার নাম -নৌপরিবহন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, পদ্মা সেতুর কানেক্টিং পয়েন্ট কমলাপুর ইনল‍্যান্ড কন্টেইনার ডিপোতে (আইসিডি) সংযুক্ত হলেও আইসিডি পরিচালনায় সমস‍্যা হবে না। রেলওয়ে কর্তৃপক্ষের সাথে আলোচনা করে বিস্তারিত..

শিক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠকে শাবির পাঁচ শিক্ষক

হাওর বার্তা ডেস্কঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শিক্ষার্থীদের আন্দোলনের মুখে প্রতিষ্ঠানটির শিক্ষকদের একটি প্রতিনিধি দল ঢাকায় এসে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে বৈঠকে বসেছেন। শনিবার  সন্ধ্যা পৌনে ৬টার বিস্তারিত..

অপরাধ দমনে নিরলস কাজ করছে পুলিশ : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ পুলিশ দেশের অভ্যন্তরীণ শান্তি-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন এবং আইনের শাসন প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে চলেছে। তিনি বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমন, মাদক নির্মূল এবং বিস্তারিত..

পুলিশ সদস্যদেরকে জনগণের সেবা নিশ্চিত করতে প্রেসিডেন্টের আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশপ্রেম, সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের মধ্য দিয়ে জনগণের সেবা দেওয়া নিশ্চিত করতে পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন। বিস্তারিত..

স্কুল ও কলেজের জন্য ১১ নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ দুই সপ্তাহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পর এবার করোনা ভাইরাসের বিস্তার রোধে স্কুল ও কলেজের জন্য ১১ দফা নির্দেশনা দেওয়া হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর শনিবার বিস্তারিত..

২৪ ঘণ্টায় শনাক্ত ৯ হাজার ৬১৪ মৃত্যু,১৭ জনের

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ৯ হাজার ৬১৪ জন। শনাক্তের হার ২৮ দশমিক ০২ শতাংশ। করোনায় এ বিস্তারিত..

যে কারণে তিন ম্যাচ নিষিদ্ধ মার্সেলো

হাওর বার্তা ডেস্কঃ এলচের বিপক্ষে কোপা ডেল রে’র শেষ ১৬’র ম্যাচে লাল কার্ড পাওয়া রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার মার্সেলোকে তিন ম্যাচ নিষিদ্ধ করেছে টুর্ণামেন্ট কমিটি। লাল কার্ডের জন্য এমনিতেই এক ম্যাচ নিষিদ্ধ বিস্তারিত..

শীতে ফ্লু থেকে বাঁচতে ভরসা রাখুন পাঁচ খাবারে

হাওর বার্তা ডেস্কঃ ঋতুবদল আমাদের শরীরের উপরও প্রভাব ফেলে। দেখা যায়, শীতকালে সর্দি-কাশিতে আক্রান্ত হওয়ার হার বেড়ে যায়। তাইতো বছরের অন্যান্য ঋতুর তুলনায় অনেকেই শীতকালের পূর্বাভাস পাওয়া মাত্রই আগাম সতর্কতা বিস্তারিত..

র‍্যাবের ডিজিসহ ২৩০ জনের মর্যাদাপূর্ণ পদক লাভ

হাওর বার্তা ডেস্কঃ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশের মোট ২৩০ জন সদস্যকে ২০২০ ও ২০২১ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) এবং রাষ্ট্রপতির বিস্তারিত..