ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে গাছের চাপায় দুই ভাইয়ের প্রাণ গেলর

হাওর বার্তা ডেস্কঃ দিনের শেষে সন্ধ্যা ঘনিয়ে আসছে। তাই শীত নামার আগেই মাঠে বাঁধা ছাগল নিয়ে বাড়ি ফিরছিল মোস্তাফিজুর রহমান (১১) ও মোসাদ্দেকুল রহমান (৫) নামে আপন দুই ভাই। পথে বিস্তারিত..

কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য অধিদপ্তর এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)-এর তথ্যানুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে ২০ হাজার ৯১৪ জনের নমুনা পরীক্ষা করে ৪৯৫ জনের শরীরে করোনা সংক্রমণ বিস্তারিত..

আজ সকাল সাড়ে ৯টার দিকে মারা গেছেন সেই এএসআই

হাওর বার্তা ডেস্কঃ টানা তিন দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরেই গেলেন রাজশাহী নগর পুলিশের এএসআই ইমাম হোসেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ বিস্তারিত..

শিক্ষামন্ত্রী বলেছেন শিক্ষার্থীদের প্রযুক্তি ব্যবহারে নজরদারি করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যে কোনো প্রযুক্তির ভালো মন্দ সব দিকই আছে। আমাদেরকে প্রযুক্তিবান্ধব ও দক্ষ হতে হবে। যুগের চাহিদা এবং আমাদের ভবিষ্যতের চাহিদা তাই। সেজন্যই বিস্তারিত..

প্রতিমন্ত্রী বলেছেন গরিব-অসহায় মানুষকে কখও ঠকাবেন না

হাওর বার্তা ডেস্কঃ গরিব ও অসহায় মানুষকে ঠকাবেন না। আমরা যা খাই তার চেয়ে উন্নত খাবার গরিব-অসহায়দের দিতে হবে। যা ব্যবহার করি তার চেয়ে উন্নত মানের জিনিস তাদেরকে ব্যবহারের জন্য বিস্তারিত..

নলছিটিতে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই,৩ জন গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ ঝালকাঠির নলছিটিতে সোবহান খলিফা (৬০) নামে এক চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে নলছিটি থানা পুলিশ। বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে নলছিটি থানা পুলিশের উপ-পরিদর্শক বিস্তারিত..

১০ মণ ওজনের শাপলা পাতা মাছটি বিক্রি হলো ৬৫ হাজারে টাকা

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর আলীপুরে এক জেলের জালে ১০ মণ ওজনের একটি শাপলাপাতা মাছ ধরা পড়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে মাছটি আলীপুরের বাংলাদেশ মৎস্য অবতরণ কেন্দ্রে (বিএফডিসি মার্কেট) বিক্রির জন্য বিস্তারিত..

দেশে গত ২৪ ঘণ্টায় ৪ জনের ওমিক্রন শনাক্ত

হাওর বার্তা ডেস্কঃ দেশে নতুন করে আরও তিনজনের দেহে করোনার দক্ষিণ আফ্রিকান ভ্যারিয়েন্ট ওমিক্রন শনাক্ত হয়েছে। এর মাধ্যমে গত ২৪ ঘণ্টায় ৪ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত হলো। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিস্তারিত..

আরও পাঁচ রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানিয়েছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন (ইসি) গঠনের আলোচনায় আরও পাঁচ রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বুধবার রাষ্ট্রপতির কার্যালয়ের প্রেস অনুবিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা বিস্তারিত..

প্রায় ৩০০ যাত্রীকে উদ্ধার করা সেই মিলন পেল অর্থ পুরস্কার

হাওর বার্তা ডেস্কঃ ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের পর নদীতে লাফিয়ে পড়া এবং নদী সাঁতরে তীরে ওঠা প্রায় তিনশ যাত্রীকে বিনা ভাড়ায় পারাপার করেছেন ট্রলারচালক মিলন খান। বিস্তারিত..