,

1564222253damkura-thana (2)

আজ সকাল সাড়ে ৯টার দিকে মারা গেছেন সেই এএসআই

হাওর বার্তা ডেস্কঃ টানা তিন দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরেই গেলেন রাজশাহী নগর পুলিশের এএসআই ইমাম হোসেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তিনি মারা যান।

নিহত এএসআই ইমাম হোসেন আরএমপির পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। তিনি নগরীর উপকণ্ঠ দামকুড়া থানার মুরারিপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।

অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় তিনি সেখানেই মারা যান। নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস  এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, আরএমপির দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী মেহেরুন নেসা বাদী হয়ে নিয়মিত মামলা দায়ের করেছেন। তাতে অজ্ঞাত চালককে আসামি করা হয়েছে। পুলিশ এ নিয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছে।

ওসি বলেন, সোমবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে অফিসের উদ্দেশে যাচ্ছিলেন এএসআই ইমাম হোসেন। রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে ওঠার সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে মারাত্মকভাবে আহত হন ইমাম। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। ক্রমেই তার অবস্থার অবনতি হচ্ছিল। এক পর্যায়ে তাকে আইসিইউতে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে সেখানেই তিনি মারা যান। আইনি প্রক্রিয়া শেষে পরে মরদেহ নিয়ে যান স্বজনরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর