বৃহত্তর ময়মনসিংহ সমিতি সভাপতি আবুল কালাম আজাদ মহাসচিব হারুন অর-রশীদ

হাওর বার্তা ডেস্কঃ বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকার দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন-২০২১  আজ শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকালে মিরপুরের বৃহত্তর ময়মনসিংহ ভবনে অনুষ্ঠিত হয়। উক্ত সমিতির সভাপতি প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব বিস্তারিত..

আমি অশ্লীলতা করিনি, আমাকে দিয়ে করানো হয়েছে : মুনমুন

হাওর বার্তা ডেস্কঃ এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে রূপালি পর্দায় আগমন ঘটে মুনমুনের। তিনি ১৯৯৭ থেকে ২০০৩ সাল পর্যন্ত একটানা সিনেমায় কাজ করেছেন। তবে অশ্লীলতার জন্য তার বিপক্ষে বিস্তারিত..

২০ টাকার টিকিট এখন ১০০ টাকা

হাওর বার্তা ডেস্কঃ করোনার মহামারির কারণে দীর্ঘ দেড় বছর বন্ধ থাকার পর খুলেছে পুরান ঢাকার অন্যতম দর্শনীয় স্থান আহসান মঞ্জিল। আহসান মঞ্জিলে প্রবেশের টিকিট করোনার আগে কাউন্টার থেকে বিক্রি হলেও বিস্তারিত..

সরকার ইসলামের মৌলিক বিষয় বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা করছে

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সরকার ইসলামের মৌলিক কথা (বিষয়) বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা করছে বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। তিনি বলেন, ইসলাম একটি পরিপূর্ণ জীবন বিধান। বিস্তারিত..

মালদ্বীপকে হারিয়েছে এবার বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন ভলিবল চ্যালেঞ্জ কাপের পুরুষ বিভাগে টানা দ্বিতীয় জয় পেয়েছে বাংলাদেশ। শুক্রবার মিরপর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ ৩-০ সেটে হারিয়েছে মালদ্বীপকে। তবে পুরুষ বিস্তারিত..

রহস্যের কারণে ধর্ষণের শিকার নারীকে পর্যটক বলা যাচ্ছে না: পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজার আদালতে জবানবন্দি দিয়েছেন ধর্ষণের শিকার গৃহবধূ ও তার স্বামী। শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে তাদের কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হামীমুন তানজিনের আদালতে তোলা হয়। সন্ধ্যা বিস্তারিত..

বান্দরবানে ঝরনায় গোসলে নেমে একজনের মৃত্যু, ২জন নিখোঁজ হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ বান্দরবানের সাঙ্গু নদীতে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুজন নিখোঁজ। শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় রোয়াংছড়ি উপজেলার বাদুরের ঝরনা এলাকায় এ দুর্ঘটনা বিস্তারিত..

এখানে কোনো উসকানি দিয়ে লাভ হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশ বঙ্গবন্ধুর দেশে। এখানে কোনো উসকানি দিয়ে লাভ হবে না। শুক্রবার (২৪ ডিসেম্বর) রাজধানীর লালবাগে ঢাকেশ্বরী মন্দিরে বিস্তারিত..

২০২২ সালে আসছে হোয়াটসঅ্যাপের যে নতুন ৫টি ফিচার

হাওর বার্তা ডেস্কঃ হোটাসঅ্যাপ ব্যবহারকারীদের একেবারেই নিরাশ করতে চায় না। একের পর এক ফিচার নিয়ে আসছে মেসবুকের মালিকানাধীন প্রতিষ্ঠানটি। নতুন বছরেও আপনার সবসময়ের সঙ্গী হতে আগ্রহী হোয়াটসঅ্যাপ। শত শত মেসেজিং বিস্তারিত..

২২ বছর হলেও শরীর আটকে আছে ৮ বছরে

হাওর বার্তা ডেস্কঃ শৈশবে মস্তিষ্কের ক্যানসার থেকে বেঁচে ফেরার পর তার শারীরিক বিকাশ বন্ধ হয়ে যায়। বর্তমানে তার বয়স ২২ বছর। তবে দেখতে তিনি ঠিক ৮ বছরের একটি শিশু। তার বিস্তারিত..