তেল চুরির অভিযোগে চসিকের ২ কর্মচারী চাকরিচ্যুত

হাওর বার্তা ডেস্কঃ তেল চুরির অভিযোগে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) দুই কর্মচারীকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তারা হলেন- পুল সহকারী রতন ঘোষ ও সাগরিকা ফিলিং স্টেশনের মোটর মেকানিক কাঞ্চন বিস্তারিত..

পতন দিয়েই সপ্তাহ শেষ করলো শেয়ারবাজার লেনদেন

হাওর বার্তা ডেস্কঃ দরপতন পিছু ছাড়ছে না দেশের শেয়ারবাজারের। প্রায় প্রতিদিনই দরপতন হচ্ছে। এতে একটু একটু করে বিনিয়োগ করা পুঁজি হারাচ্ছেন বিনিয়োগকারীরা। আগের কার্যদিবসের ধারাবাহিকতায় সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবারও দরপতন বিস্তারিত..

সূচকের পতন দিয়েই সপ্তাহ শেষ করলো শেয়ারবাজারের লেনদেন

হাওর বার্তা ডেস্কঃ দরপতন পিছু ছাড়ছে না দেশের শেয়ারবাজারের। প্রায় প্রতিদিনই দরপতন হচ্ছে। এতে একটু একটু করে বিনিয়োগ করা পুঁজি হারাচ্ছেন বিনিয়োগকারীরা। আগের কার্যদিবসের ধারাবাহিকতায় সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবারও দরপতন বিস্তারিত..

প্রায় ছয় লাখ শিক্ষার্থীদের টিকাদান সম্পন্ন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে রাজধানীসহ সারাদেশে চলমান টিকাদান কার্যক্রমের আওতায় প্রায় ছয়লাখ শিক্ষার্থীর টিকাদান কার্যক্রম সম্পন্ন হয়েছে। তাদের মধ্যে প্রথম ডোজের ২ লাখ ৯০ হাজার ৫২৯ জন ও দ্বিতীয় বিস্তারিত..

বুবুজান’ সিনেমার শুটিং দিয়ে ফিরছেন মাহিয়া মাহি

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডে জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্রতি ওমরাহ করে দেশে ফিরেছেন তিনি। আর দেশে ফিরেই ১৭ ডিসেম্বর থেকে ‘কাগজের বৌ’ নামের ওয়েব ফিল্মের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল বিস্তারিত..

শাহরুখ শুটিংয়ে ফিরলেন

হাওর বার্তা ডেস্কঃ বলিউড বাদশা শাহরুখ খান। মাদককাণ্ডে ছেলে আরিয়ান খানের নাম জড়ানোর পর আর তিনি জনসম্মুখে আসেননি। তখন বলেছিলেন, আরিয়ান বাড়ি ফেরার পরেই কাজে যোগ দেবেন। ছেলের মুক্তির দেড় বিস্তারিত..

শেষ বলে ৬ রান, দুর্দান্ত ছক্কায় ম্যাচ জেতালেন ট্রেন্ট বোল্ট

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্য ছিল মাত্র ১০৮ রানের। কিন্তু ব্যাটারদের ব্যর্থতায় হারতে বসেছিল দল। সমীকরণ এমন দাঁড়ায় শেষ উইকেটে ম্যাচ জিততে শেষ বল থেকে করতে হবে ৬ রান। স্ট্রাইকে ছিলেন বিস্তারিত..

বাবা-ছেলের আর বাড়ি ফেরা হলো না

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চগড়ে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের বোর্ড বাজার এলাকার বাংলাবান্ধা-ঢাকা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিস্তারিত..

সরিষা ফুলের মধু বিক্রি করে বাদশার লাখ টাকা আয়ের আশা

হাওর বার্তা ডেস্কঃ মাঠজুড়ে সরিষার ক্ষেত। যেদিকে চোখ যায় সরিষার হলুদ ফুলের সৌন্দর্যে মন জুড়িয়ে যায়। শীতকালীন শস্য সরিষা ফুলের মধু সংগ্রহে ব্যস্ত সময় পার করছেন মৌচাষি বাদশা। বর্তমানে সরিষা বিস্তারিত..

ভারতের পাঞ্জাবে আদালতে ভয়াবহ বিস্ফোরণ ২ জন নিহত

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পাঞ্জাব প্রদেশের লুধিয়ানা জেলা আদালতে ভয়াবহ বিস্ফোরণে অন্তত দুইজন নিহত হয়েছে। ওই ঘটনায় আরও চারজন গুরুতর জখম হয়েছে বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে নিশ্চিত করা বিস্তারিত..