,

01

বাবা-ছেলের আর বাড়ি ফেরা হলো না

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চগড়ে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের বোর্ড বাজার এলাকার বাংলাবান্ধা-ঢাকা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে মিঠাপুকুর এলাকার ওষুধ ব্যবসায়ী রেজাউল করিম (৪০) তার বাবা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য সমির উদ্দিনকে নিয়ে মোটরসাইকেলে দেবনগর এলাকায় গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। বোর্ড বাজার এলাকায় তেঁতুলিয়া থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে ঘটনাস্থলেই মারা যান।

পরে স্থানীয়দের সহায়তায় হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে নিয়ে আসেন। বাবা-ছেলের এমন মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

তেঁতুলিয়ার ভজনপুর হাইওয়ে থানা পুলিশের এসআই আশরাফুল আলম বলেন, মরদেহ উদ্ধার করে প্রথমে হাসপাতালে আনা হয়। মোটরসাইকেল ও পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক ঘটনার পরই পালিয়ে যান। আইনি কার্যক্রম শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর