নতুন সচিব পদে ৫ কর্মকর্তা, বদলি ৬

হাওর বার্তা ডেস্কঃ প্রশাসনের পাঁচজন কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে সচিব করা হয়েছে। আজ সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। অপর এক প্রজ্ঞাপনে সচিব ও সচিব পদমর্যাদার ছয় কর্মকর্তাকে বদলি বিস্তারিত..

পরস্পরের প্রতি সদ্ব্যবহার মানুষকে শ্রেষ্ঠত্বের আসনে অধিষ্ঠিত করে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, সৃষ্টির শ্রেষ্ঠ জীব হিসেবে মানুষ মানুষের প্রতি সদাচারণ করবে, সম্প্রীতির বন্ধন সুদৃঢ় করবে। পরস্পরের প্রতি সুনীতি ও সদ্ব্যবহার মানুষকে শ্রেষ্ঠত্বের আসনে অধিষ্ঠিত বিস্তারিত..

প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দারিদ্র্য নিরসনের পথে বাংলাদেশ পানি সম্পদ প্রতিমন্ত্রী

 হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দারিদ্র্য নিরসনের পথে বাংলাদেশ। প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষা ও দারিদ্র্য বিমোচনে সরকার ব্লু-গোল্ড প্রজেক্ট বাস্তবায়ন করেছেন। দেশকে আগামী দুর্যোগ থেকে রক্ষায় শতবর্ষী বিস্তারিত..

কোরআনে মানুষের অঙ্গ-প্রত্যঙ্গের বর্ণনা –

হাওর বার্তা ডেস্কঃ সৃষ্টির সেরা মানুষ আল্লাহর অন্যতম বিস্ময়কর সৃষ্টি। আল্লাহ মানুষকে সুন্দরতম অবয়বে সৃষ্টি করেছেন। ইরশাদ হয়েছে, ‘আমি তো সৃষ্টি করেছি মানুষকে সুন্দরতম গঠনে।’ (সুরা : ত্বীন, আয়াত : বিস্তারিত..

টাইগার ক্রিকেটে ফের জেমি সিডন্স

হাওর বার্তা ডেস্কঃ টাইগার ক্রিকেটে আবারও শুরু হচ্ছে জেমি সিডন্স অধ্যায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি বিশ্বস্ত সূত্র সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে। সূত্রটি জানিয়েছে, সাবেক অজি ক্রিকেটারের সঙ্গে নাকি চুক্তিও হয়ে গেছে। সাম্প্রতিক সময়ে বিস্তারিত..

২৪ ঘণ্টায় ডেঙ্গু নিয়ে হাসপাতালে আরও ৩৯ রোগী

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীসহ সারাদেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সরকারি ও বেসরকারি হাসপাতালে আরও ৩৯ জন নতুন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে দেশে চলতি বছরের ২০ ডিসেম্বর বিস্তারিত..

এসকে সিনহার মামলা: ২ আসামির খালাসের বিরুদ্ধে দুদকের আপিল

হাওর বার্তা ডেস্কঃ ফারমার্স ব্যাংক (বর্তমানে পদ্মা ব্যাংক) থেকে চার কোটি টাকা আত্মসাৎ ও পাচারের মামলায় বিচারিক আদালতে দুই আসামির খালাসের বিরুদ্ধে আপিল করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। হাইকোর্টের সংশ্লিষ্ট বিস্তারিত..

আইনজীবী স্বামীর যৌতুকের বলি বিশ্ববিদ্যালয় ছাত্রী আঁখি

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামে নগরীতে যৌতুকের জন্য আইনজীবী স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনার স্বামী এডভোকেট আনিসুল ইসলামকে আটক করেছে পুলিশ। নিহত গৃহবধূ মাহমুদা খানম আঁখি (২২) একটি বিস্তারিত..

বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করায় ২৫২৮ যাত্রীকে জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে ২ হাজার ৫২৮ জন যাত্রীর কাছ থেকে ভাড়াসহ ৬ লাখ ৪৭ হাজার ৭৫০ টাকা জরিমানা আদায় করেছে পাকশী বিভাগীয় রেলওয়ে কর্তৃপক্ষ। গতকাল বিস্তারিত..

ঢাবি ছাত্রী মেঘলার মৃত্যু, স্বামী ইফতেখার ফের দুই দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) নৃত্যকলা বিভাগের শিক্ষার্থী ইলমা চৌধুরী মেঘলার (২৪) মৃত্যুর ঘটনায় করা মামলায় স্বামী ইফতেখার আবেদীনের আবারও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (১৯ ডিসেম্বর) বিস্তারিত..