সমাজে বাঁকা চোখে তাকানো মানুষগুলোর নিজের কাছে নিজেকে নিয়ে চিন্তা করে

 হাওর বার্তা ডেস্কঃ সমাজে বাঁকা চোখে তাকানো মানুষগুলোর সংখ্যা একটু বেশিই। সাধারণ বিষয়টাকেও সহজভাবে গ্রহণ না করাটা যেন তাদের অভ্যাসের বাইরে। এক্ষেত্রে যদি কেউ শারীরিকভাবে প্রতিবন্ধকতার শিকার হন তাহলে তো আর বিস্তারিত..

কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুলকে সাড়ে আট ঘণ্টা পর ছেড়ে দিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেলসহ দুইজনকে প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক নগরীর ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুলকে সাড়ে আট ঘণ্টা বিস্তারিত..

হাফেজ হারুন৫ লাখ টাকা পেলে বেঁচে যাবেন

হাওর বার্তা ডেস্কঃ ৫ লাখ টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না চট্টগ্রামের লোহাগাড়ার হাফেজ মাওলানা হারুনুর রশিদ (৩৩)। মেরুদন্ডে (স্পাইনাল কর্ডে) সমস্যা রয়েছে তার। নিজের জন্য না হলেও তার দুই বিস্তারিত..

প্রকাশ্যে নজরুলকে পিটিয়ে হত্যা ক্রা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর বাগমারায় নজরুল ইসলাম (৪০) নামে এক জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার বিকালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বাগমারার হাটগাঙ্গোপাড়া ফাঁড়ির পুলিশ খবর পেয়ে সন্ধ্যায় লাশ উদ্ধার বিস্তারিত..

আফগান নারীদের নিরাপত্তা নিশ্চিত করতে মালালার আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ নোবেল বিজয়ী মালাল ইউসুফজাই যুক্তরাষ্ট্রের প্রতি আফগানিস্তানের নারী ও কিশোরীদের আরও সহায়তার আহ্বান জানিয়েছে। সোমবার যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেনের সঙ্গে সাক্ষাতে পাকিস্তানবংশদ্ভূত তরুণী এই আহ্বান জানিয়েছে। আন্তর্জাতিক বিস্তারিত..

ভারতকে ৫৩ রানে গুঁড়িয়ে শিরোপা যুবাদের

হাওর বার্তা ডেস্কঃ ভারতে তিন দলের টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ফাইনালে ভারত অনূর্ধ্ব-১৯ ‘বি’ দলকে মাত্র ৫৩ রানে আটকে দিয়ে ১৮১ রানের জয় পেয়েছে যুবারা। মঙ্গলবার কলকাতার ইডেন বিস্তারিত..

চট্টগ্রামে নালায় পড়ে এবার শিশু নিখোঁজ

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামে ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় নালায় পড়ে এবার এক শিশু নিখোঁজ হয়েছে। শিশুটির নাম মো. কমাল। গত ২৪ ঘণ্টায়ও তার অবস্থান শনাক্ত করা যায়নি। অবশ্য বিষয়টি বিস্তারিত..

দেশে করোনায় মৃত্যু-শনাক্ত বাড়ল

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ১০ জনে। মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো বিস্তারিত..

অফিস সপ্তাহে সাড়ে ৪ দিন

হাওর বার্তা ডেস্কঃ মধ্যপ্রাচ্যের ঐশ্বর্যশালী দেশ সংযুক্ত আরব আমিরাত দেশটির সরকারি দপ্তরগুলোর জন্য নতুন কর্ম সপ্তাহ গ্রহণ করতে যাচ্চে। ২০২২ সালে ১  জানুয়ারি থেকে দেশটির সরকারি অফিস-আদালত সপ্তাহে সাড়ে চারদিন বিস্তারিত..

মুরাদকে জেলা আ.লীগ থেকে অব্যাহতি দেওয়া হবে

হাওর বার্তা ডেস্কঃ অশালীন ও শিষ্টাচারবহির্ভূত বক্তব্য দেওয়ায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকাল বিস্তারিত..