,

IMG_20210209_124609

প্রকাশ্যে নজরুলকে পিটিয়ে হত্যা ক্রা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর বাগমারায় নজরুল ইসলাম (৪০) নামে এক জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার বিকালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বাগমারার হাটগাঙ্গোপাড়া ফাঁড়ির পুলিশ খবর পেয়ে সন্ধ্যায় লাশ উদ্ধার করেছে।

নিহত নজরুল ইসলাম (৪০) উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের সদর উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, পাইকপাড়া গ্রামের বারিকুল্লাহর ছেলে আব্দুল খালেক, আব্দুল মালেক ও গিয়াসউদ্দিনের সঙ্গে নিহত নজরুলের জমিজমা নিয়ে বিরোধ ছিল। মঙ্গলবার সকাল থেকেই দুইপক্ষের লোকজন জমির মাপজোক শুরু করেন। বিকালে এ নিয়ে দুইপক্ষের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়।

একপর্যায়ে খালেক, মালেক ও গিয়াসউদ্দিন নজরুল ইসলামকে ইট দিয়ে আঘাত করতে থাকেন। মাটিতে পড়ে গেলে তারা লাঠি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। গুরুতর আহত নজরুলকে বাগমারা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

ঘটনার খবর পেয়ে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ সন্ধ্যায় ঘটনাস্থলে যান। তিনি জানান, নজরুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহীতে পাঠানো হয়েছে। থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকারীদের গ্রেফতারেও পুলিশ অভিযান শুরু করেছে।

ওসি আরও জানান, প্রতিপক্ষের হামলায় নিহত নজরুলের ভাতিজা আরশান আলি (২০) গুরুতর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর