দুলাভাইয়ের শাবলের আঘাতে শ্যালকের মৃত্যু হয়েছে।

হাওর বার্তা ডেস্কঃ নড়াইলের নড়াগাতীতে দুলাভাইয়ের শাবলের আঘাতে রুকু শেখ (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত ওই ব্যক্তি চোরখালী গ্রামের মৃত মোকছেদ শেখের ছেলে। সোমবার (৬ ডিসেম্বর) উন্নত চিকিৎসার বিস্তারিত..

‘পদ্মা সেতুর নিরাপত্তায়’ ফেরি চলাচলের সময়সীমা দুই ঘণ্টা কমলো

হাওর আরতা ডেস্কঃ বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচলের সময়সীমা দুই ঘণ্টা কমিয়ে আনা হয়েছে। বর্তমানে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফেরি চলাচল করছে। এর আগে ভোর সাড়ে ৬টা থেকে বিকেল বিস্তারিত..

অজুর শুরু ও শেষে জিকির করতে বলেছেন

হাওর বার্তা ডেস্কঃ ফরজ ইবাদত ঈমান গ্রহণ, নামাজ, হজ, কোরআন তেলাওয়াতসহ অনেক ইবাদতে অজু করা আবশ্যক। প্রিয় নবি বলতেন যার অজু নেই; তার নামাজ নেই। ফরজ ইবাদত ছাড়াও অজুর সঙ্গে বিস্তারিত..

সিনেমার ফেরিওয়ালা তারেক মাসুদের ৬৪তম জন্মদিন আজ

হাওর বার্তা ডেস্কঃ চলচ্চিত্রে আধুনিক ভাষা ও সমকালীন বিষয়াবলী জোরালোভাবে উপস্থাপনের মধ্য দিয়ে তিনি হয়ে উঠেছিলেন ঢাকাই চলচ্চিত্রে বিকল্প ধারার অন্যতম প্রবাদ পুরুষ। চলচ্চিত্র ছিলো তার মন ও মননে। আমেরিকায় বিস্তারিত..

ঝটিকা সফরে বাংলাদেশে টনি-প্রিয়া ডায়েস দম্পতি

হাওর বার্তা ডেস্কঃ এক সময় অভিনয় দিয়ে দর্শকের মন জয় করেছেন টনি ডায়েস ও প্রিয়া ডায়েস দম্প্রতি। বেশ কয়েক বছর হলো অভিনয় থেকে দূরে রয়েছেন তারা। থিতু হয়েছেন আমেরিকায়। এক বিস্তারিত..

তেমনই কিছু কৃষক আছেন যারা চাষ করছেন বিশ্বের সবচেয়ে বড় আকারের সবজি

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের এখনও অনেক মানুষ তাদের জীবিকা নির্বাহ করছেন কৃষির ওপর নির্ভর করে। শুধু গতানুগতিক চাষবাসে সীমাবদ্ধ থাকেননি তারা। কিছুটা ব্যতিক্রম করতে চেয়েছে। তেমনই কিছু কৃষক আছেন যারা বিস্তারিত..

কাতার সফরে যাচ্ছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান

হাওর বার্তা ডেস্কঃ  দুদিনের সফরে কাতারে যাচ্ছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোয়ান। তার এই সফরের প্রধান লক্ষ্য হচ্ছে দুদেশের মধ্যে সহযোগিতা বাড়ানো। তুরস্কের গণমাধ্যমের বরাত দিয়ে আল-জাজিরা সোমবার (৬ ডিসেম্বর) বিস্তারিত..

ভারতীয় নাগরিকের লাশ ভেসে এলো ধরলায়

হাওর বার্তা ডেস্কঃ লালমনিরহাট সদর উপজেলায় ধরলা নদীতে ভারতীয় এক নাগরিকের মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। সোমবার (৬ ডিসেম্বর) সকালে সদর উপজেলার ফলিমারীচর এলাকার ধরলা নদীতে মরদেহটি ভেসে ওঠে। স্থানীয়রা জানান, বিস্তারিত..

তাবলিগে যাওয়ার কথা বলে দয়ামীরের ৪ যুবক নিখোঁজ

হাওর বার্তা ডেস্কঃ তাবলিগ জামাতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে ২০ দিন ধরে নিখোঁজ সিলেটের ওসমানীনগরের চার যুবক। তাদের ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ। তারা ওসমানীনগর উপজেলার দয়ামীর গ্রামের বিস্তারিত..

মাঠে ফিরেই ইতিহাস গড়লেন কোহলি

হাওর বার্তা ডেস্কঃ প্রায় ছয় মাস টানা খেলার মধ্যে থাকায় নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ ও প্রথম টেস্ট থেকে বিশ্রাম নিয়েছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। তার অনুপস্থিতিতে টি-টোয়েন্টিতে কিউইদের বিস্তারিত..