উন্নয়নশীল দেশ নিয়ে আত্মতুষ্টিতে ভুগলে চলবে না

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ জাতীয় ও আন্তর্জাতিক শ্রম বাজারের চাহিদা ও যোগ্যতা বিবেচনা করে বিশ্ববিদ্যালয়সহ উচ্চশিক্ষা প্রতিষ্ঠানগুলোকে শিক্ষার মান ও শিক্ষার্থীদের সক্ষমতা বাড়ানোর আহ্বান জানান। রাষ্ট্রপতি ঢাকা বিস্তারিত..

নির্বাচিত হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন চেয়ারম্যান

হাওর বার্তা ডেস্কঃ চেয়ারম্যান নির্বাচিত হয়েই সাত গ্রামের প্রায় ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদার। টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার দুই দিনের মধ্যেই তিনি বিস্তারিত..

রামপুরার ঘটনায় জামায়াত-বিএনপির ষড়যন্ত্র খতিয়ে দেখার আহ্বান ওবায়দুল কাদেরের

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর রামপুরায় বাসচাপায় কলেজছাত্র নিহত হওয়ার ঘটনাটি বিএনপি-জামায়াতের অতীত সহিংস অপকর্মের পুনরাবৃত্তি কিনা খতিয়ে দেখতে জাতির বিবেকের কাছে প্রশ্ন রেখেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার আওয়ামী লীগের বিজ্ঞান বিস্তারিত..

বিশ্ববাজারে তেলের দাম এখনও উঠানামা করছে: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ববাজারে তেলের দাম কমলে সরকার সে অনুযায়ী ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বুধবার সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের বিস্তারিত..

চার খাবার খেয়েই কমান মাইগ্রেনের ব্যথা

হাওর বার্তা ডেস্কঃ মাথাব্যথা আর মাইগ্রেনের ব্যথা এক নয়। তা অনেকেই জানেন না। তাইতো মাইগ্রেনের ব্যথা যাদের হয়, তারাই কেবল বোঝেন এই ব্যথার যন্ত্রণা কেমন। মাইগ্রেনে মাথার দুই পাশে তীব্র বিস্তারিত..

বিশেষ অঙ্গে সার্জারি করিয়েছেন পিয়া

হাওর বার্তা ডেস্কঃ মডেল, অভিনেত্রী পিয়া বিপাশা লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর টেলিভিশন বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত কাজ করেছেন। নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। তবে এখন অবস্থান করছেন বিস্তারিত..

এবার কি সত্যি হবে শাকিব খান ও নারগিস ফাখরির গুঞ্জন?

হাওর বার্তা ডেস্কঃ ফের একসঙ্গে দেখা যাবে বলিউডের নারগিস ফাখরি এবং ঢালিউডের শাকিব খানকে। আগামী ৪ ডিসেম্বর যুক্তরাস্ট্রে অনুষ্ঠিত হচ্ছে ১৯তম ঢালিউড অ্যাওয়ার্ড। এ অ্যাওয়ার্ডেই একই মঞ্চে হাজির হচ্ছেন তারা বিস্তারিত..

ওমিক্রন রোধে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার: পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’ রোধে সরকার সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তিনি বলেন, দক্ষিণ আফ্রিকায় করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন শনাক্ত হওয়ার বিস্তারিত..

তথ্যমন্ত্রীর সর্ম্পকে অপপ্রচার, ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগোযোগ মাধ্যমে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদের সর্ম্পকে অসত্য তথ্য ও ছবিবিকৃতির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে। মামলা দুটি বাদী হলে রাজধানীর সূত্রাপুর বিস্তারিত..

করোনা বাড়লে আবারও বন্ধ হবে স্কুল: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনার বিস্তার বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান আবারও বন্ধ হবে বিষয়টি মাথায় রেখে শিক্ষার্থীদের সময়কে কাজে লাগাতে এবং ক্লাসে মনোযোগী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘ছাত্রছাত্রীদের বিস্তারিত..