,

175419collage_(10)

নির্বাচিত হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন চেয়ারম্যান

হাওর বার্তা ডেস্কঃ চেয়ারম্যান নির্বাচিত হয়েই সাত গ্রামের প্রায় ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদার। টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার দুই দিনের মধ্যেই তিনি নিজ অর্থায়নে লৌহজং নদীর ওপর কাঠের সেতু নির্মাণ করে দিয়েছেন। এ ইউনিয়নে গত ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হয়।

সরেজমিনে দেখা যায়, নারান্দিয়া ইউনিয়ন এবং এলেঙ্গা পৌরসভার সীমান্তবর্তী গ্রাম ঘড়িয়া। গ্রামের মধ্য দিয়ে বয়ে গেছে লৌহজং নদী। নদীর দুই পারে শেরপুর, মিরপুর, ঘড়িয়া, পোষণা, দেউলাবাড়ী, নাগা, তাঁতিহারাসহ কয়েকটি গ্রামের মানুষের বাস। যুগের পর যুগ এখানকার মানুষ জীবন ঝুঁকি নিয়ে বাঁশের সাঁকো দিয়ে নদী পারাপার হয়েছেন। এছাড়া এলাকায় তৈরি হয় বাঁশজাত বিভিন্ন পন্য। এ পথে মালামাল কেনাবেচা ও পরিবহনের করা যেতো না।

নতুন চেয়ারম্যান মাসুদ তালুকদার বুধবার বিকেলে লৌহজং নদীর উপর ১৩০ ফুট কাঠের সেতুর উদ্বোধন করেছেন। এক লাখ টাকার সেতুটি নির্মাণে সিংহভাগই দিয়েছেন চেয়ারম্যান। বাকিটুকু বহন করেছে গ্রামবাসী।

নাগা গ্রামের বাসিন্দা ইউনিয়ন আওযামী লীগের সভাপতি হুরমুজ আলী তালুকদার বলেন, মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ করলেন নতুন চেয়ারম্যান।

ঘড়িয়া গ্রামের ইমান আলী বলেন, আমরা ভ্যান, রিকশা ও অটো নিয়ে গ্রামে চলাচল করতে পারতাম না। সুন্দর ও মজবুত কাঠের সেতু পেয়ে আমরা খুব খুশি।

চেয়ারম্যান মাসুদ তালুকদার বলেন, জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি জনগণের সেবা করতে এসেছি। সরকারি বরাদ্দ পেয়ে সেতুটি নির্মাণ করতে অনেক সময় লাগবে। তাই গ্রামবাসীর সঙ্গে আমিও অংশগ্রহণ করেছি। মানুষের সাথে আছি। তাদের দুঃখ কষ্ট দূর করতে আমার প্রচেষ্টা সর্বদা চলমান থাকবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর