এক টাকার শিঙাড়া ২৫ বছর ধরে বিক্রি করছেন সচিন

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুর শহরের গুদুরী বাজার এলাকার সচিন কুমার ঘোষের দোকানে উত্তপ্ত কড়াই থেকে নামানো হচ্ছে গরম গরম শিঙাড়া। রাখা হচ্ছে বড় একটি বাঁশের ডালিতে। কড়াইয়ে নতুন করে শিঙাড়া বিস্তারিত..

দেশে মাথাপিছু আয় বেড়ে ২৫৫৪ মার্কিন ডলার

হাওর বার্তা ডেস্কঃ ফের বাড়লো মাথাপিছু আয় ও মোট দেশজ উৎপাদনের (জিডিপি) প্রবৃদ্ধির আকার। জিডিপি আকার ৪১১ বিলিয়ন মার্কিন ডলার হয়েছে, যা বাংলাদেশি অর্থে ৩৪ হাজার ৮৪০ কোটি টাকা। একইসঙ্গে বিস্তারিত..

পর্ন ভিডিওর সঙ্গে জড়িয়ে আলোচনায় পাকিস্তানের বিধায়ক

হাওর বার্তা ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় নতুন করে আলোচনার সৃষ্টি হয়েছে পাকিস্তানি বিধায়ক সানিয়া আশিক জুবিনকে ঘিরে। ২০১৮ সাল থেকে পাকিস্তানের রাজনীতিতে অত্যন্ত পরিচিত মুখ তিনি। তবে এই নারীই ভয়ংকর সাইবার বিস্তারিত..

২০২২ সালেই বাংলাদেশে করোনার টিকা উৎপাদন হবে

হাওর বার্তা ডেস্কঃ ২০২২ সাল থেকে বাংলাদেশে করোনা ভাইরাসের টিকার উৎপাদন শুরু হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান। মঙ্গলবার (২৩ নভেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির বিস্তারিত..

ফিফা বর্ষসেরার মনোনয়ন পেলেন ১১ জন

হাওর বার্তা ডেস্কঃ প্রতিবারের মতো এবারো বর্ষসেরা পুরস্কারের জন্য ফুটবলারদের তালিকা প্রকাশ করেছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা। কোপা আমেরিকা জিতে জাতীয় দলের দীর্ঘ ২৮ বছরের আন্তর্জাতিক শিরোপা খরা মেটানো লিওনেল মেসির বিস্তারিত..

বাংলাদেশের ক্রিকেটে উন্নতি করতে হলে ভালো পিচ বানাতে হবে: আফ্রিদি

হাওর বার্তা ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবির পর এবার ঘরের মাঠে পাকিস্তানের কাছে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশকে ৩-০ ব্যবধানে সিরিজ হারিয়েছে বাবর আজমরা। সিরিজের প্রতিটি ম্যাচই বিস্তারিত..

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার সকালে মিরপুর বিস্তারিত..

ইউটিউবে মুক্তি পাচ্ছে সিমলার ‘নিষিদ্ধ প্রেমের গল্প

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি দেশের সেন্সর বোর্ড সর্বসাধারণের জন্য প্রদর্শন নিষিদ্ধ করে ‘প্রেমকাহন’ সিনেমাটি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সিমলা অভিনীত সর্বশেষ এই সিনেমাটির নাম প্রথমে ছিল ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। এরপর বিস্তারিত..

দুই মামলায় ‘শিশু বক্তা’ মাদানীর জামিন আবেদন খারিজ

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের বাসন থানা ও রাজধানীর তেজগাঁও থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা দুই মামলায় ‘শিশু বক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীর (২৭) জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে বিস্তারিত..

হাফ পাস চালুর দাবিতে ফের শিক্ষার্থীদের সড়ক অবরোধ

হাওর বার্তা ডেস্কঃ হাফ পাস নিশ্চিতের দাবিতে রাজধানীর সাইন্সল্যাব ও নিউমার্কেট এলাকায় সড়ক অবরোধ করেছে কলেজ শিক্ষার্থীরা। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সিটি কলেজ, ধানমন্ডি আইডিয়াল কলেজসহ আশপাশের বিস্তারিত..