তাহিরপুর সীমান্তে আতঙ্ক ছড়িয়ে মেঘালয়ে ফিরে গেছে ৪ বন্য হাতি

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বড়গোপ টিলা গ্রামের লোকজন সারারাত জেগে আগুনের ভয় দেখিয়ে বন্য চারটি হাতিকে তাড়িয়ে দিয়েছেন। বন্য হাতিগুলো সীমান্তের ওপারের মেঘালয় পাহাড়ে ফিরে যাওয়ায় শান্তির নিঃশ্বাস বিস্তারিত..

মারা গেছে ববিতার কথা বলা ময়না পাখিটি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি ববিতা। গুলশান-২-এর লেকের ধারে একটি ভবনের ১১ ও ১২ তলায় তার ফ্ল্যাট। বসার ঘরে ঢুকেই ডান দিকে ছোট্ট বারান্দা। সেখানে একটি খাঁচায় থাকে বিস্তারিত..

নরসিংদীর শিবপুরে ট্রাকচাপায় প্রাণ গেল দুই বন্ধুর

হাওর বার্তা ডেস্কঃ নরসিংদীর শিবপুরে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুর ২টায় শিবপুর উপজেলার সিঅ্যান্ডবি রোডে এ দুর্ঘটনা ঘটেছে নিহতরা হলো বেলাব উপজেলার হাড়িসাংগান গ্রামের বিস্তারিত..

মার্ক জাকারবার্গকে আইনি নোটিশ দিল বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক নীতিমালা অনুযায়ী ফেসবুক পরিচালনার জন্য মার্ক জাকারবার্গসহ পাঁচ জনকে আইনি নোটিশ দিয়েছে বাংলাদেশ।জাকারবার্গ ছাড়াও বাংলাদেশ টেলিকমিনিউকেশন রেগুলেটরি কমিশনের (বিটিআরসি) চেয়ার‌ম্যান, তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব, স্বরাষ্ট্র (জন নিরাপত্তা) বিস্তারিত..

এবার এইচএসসি-সমমান পরীক্ষায় বসছে প্রায় ১৪ লাখ শিক্ষার্থী

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস সংক্রমণ কমায় আগামী ২ ডিসেম্বর সশরীরে শিক্ষার্থীদের এইচএসসি ও সমমান পরীক্ষা নেয়া হবে। এতে অংশ নিচ্ছেন ১৩ লাখ ৯৪ হাজার ৬২৯ জন শিক্ষার্থী। সংশ্লিষ্ট সূত্র জানায়, বিস্তারিত..

দেশে ফিরলেন পাচারের শিকার ৬ বাংলাদেশি

হাওর বার্তা ডেস্কঃ পাচারের শিকার হয়ে ভারতে যাওয়ার ৪-৫ বছর পর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ফিরে এসেছেন ৬ বাংলাদেশি। বৃহস্পতিবার দুপুরে ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলা হয়ে তারা দেশে আসেন। ফিরে বিস্তারিত..

এক মাছেই ৫৫৫ দাঁত, প্রতিদিন বিশটি ভাঙে-গজায়

হাওর বার্তা ডেস্কঃ প্যাসিফিক লিংকড মাছ, এটি হলো পৃথিবীর সবথেকে বেশি দাঁতওয়ালা মাছ। এই মাছের দাঁতের সংখ্যা শুনলে চমকে যাবেন। প্যাসিফিক লিংকড মাছের মুখের ভেতর রয়েছে ৫৫৫টি দাঁত। এই মাছের বিস্তারিত..

মেয়াদোত্তীর্ণ লিপস্টিক ব্যবহারে ব্রেস্ট টিউমারের ঝুঁকি

হাওর বার্তা ডেস্কঃ এমন নারী খুঁজে পাওয়া কঠিন, যে নারী নিজেকে সাজাতে পছন্দ করেন না। নারীদের সাজের প্রধান অনুষঙ্গ হচ্ছে লিপস্টিক। পোশাকের রঙের সঙ্গে রং মিলিয়ে ঠোঁটে লিপস্টিক পরেন নারীরা। বিস্তারিত..

ঢাকাই চলচ্চিত্রের কমেডি অভিনেতা চিকন আলী আটক

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর রামপুরার বনশ্রী থেকে ডিবির সাইবার ও স্পেশাল ক্রাইম বিভাগের একটি টিম কমেডি অভিনেতা শামীনুরর রহমান ওরফে চিকন আলীকে আটক করেছে বলে দাবি করছেন তার স্ত্রী খুশি। বিস্তারিত..

চাঁদপুরে কৌশানি, ফের নায়কের গোসল বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ গত ৫ অক্টোবর চাঁদপুরে টানা ‘প্রিয়া রে’ ৮ দিন শুটিং শেষ করে কলকাতায় উড়াল দেন টালিউড নায়িকা কৌশানি। ছবিটির বাকী ৫০ শতাংশ শুটিং করতে শিডিউল অনুযায়ী আজ বিস্তারিত..