,

02

নরসিংদীর শিবপুরে ট্রাকচাপায় প্রাণ গেল দুই বন্ধুর

হাওর বার্তা ডেস্কঃ নরসিংদীর শিবপুরে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুর ২টায় শিবপুর উপজেলার সিঅ্যান্ডবি রোডে এ দুর্ঘটনা ঘটেছে

নিহতরা হলো বেলাব উপজেলার হাড়িসাংগান গ্রামের রিয়াজ উদ্দীনের ছেলে সানি (২০) ও একই এলাকার নজরুল ইসলামের ছেলে শাহ আলম (২৩)। নিহত দুই বন্ধুর লাশ নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের বন্ধু রুহুল আমিন জানান, নরসিংদীর বেলাব উপজেলার হাড়িসাংগান এলাকা থেকে বন্ধুরা মিলে তিনটি মোটরসাইকেলে করে মনোহরদী উপজেলার হাতিরদিয়া বাজারে শপিং করতে যায়। পরে কাজ শেষে আবারও বেলাব উপজেলায় নিজবাড়িতে ফেরার পথে শিবপুর উপজেলার সিঅ্যান্ডবি রোডে পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক সামনে থাকা মোটরসাইকেলকে চাপা দেয়। এ সময় মোটরসাইকেলে থাকা তিন বন্ধুর মধ্যে সানি ও শাহাআলম ট্রাকের চাকার নিচে পড়ে আরেক বন্ধু শাওন (২২) মোটরসাইকেল থেকে সিটকে পড়ে আহত হয়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সানি ও শাহাআলমের মৃত্যু হয়। পরে দ্রুত নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শিবপুর মডেল থানার ওসি সালাউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। দুর্ঘটনায় দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর