যুক্তরাষ্ট্রের জাহাজ দখলের চেষ্টা রুখে দিল ইরান

হাওর বার্তা ডেস্কঃ ওমান সাগরে ইরানের তেলবাহী একটি জাহাজ দখলের চেষ্টা চালিয়েছে যুক্তরাষ্ট্র। তবে ইরানের রেভ্যুলশনারি গার্ড মার্কিন অপতৎপরতা রুখে দিয়েছে। ইরানের রাষ্ট্রীয় টেলিভিশনের বরাতে আলজাজিরা, রযটার্স এই খবর প্রকাশ করেছে। বিস্তারিত..

আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠকে বসছে ইসি

হাওর বার্তা ডেস্কঃ ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ অন্যান্য স্থানীয় সরকার নির্বাচনে সহিংসতা ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠকে বসছে নির্বাচন কমিশন ইসি। বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুর ১২টায় ভার্চুয়ালি এই বৈঠক অনুষ্ঠিত হবে। বিস্তারিত..

গাজীপুরে কেমিক্যাল কারখানায় ভয়াবহ আগুন

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের শ্রীপুরের একটি কেমিক্যাল কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট। বুধবার (৩ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের বিস্তারিত..

এক টানেই ধরা পড়ল ৭ লাখ টাকার কোরাল

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের টেকনাফ থানাধীন সেন্টমার্টিন্স দ্বীপের উত্তরে সাগরে এক জেলের টানা জালের মাত্র এক টানেই ধরা পড়েছে দুই শত চারটি রাঙ্গা কোরাল। প্রতিটি কোরাল মাছের গড় ওজন ৫ কেজি। পুরো বিস্তারিত..

সূচকের ধসে শেষ হলো পুঁজিবাজারে লেনদেন

হাওর বার্তা ডেস্কঃ সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) মূল্যসূচকের ধসের মধ্যে দিয়ে লেনদেন শেষ হয়েছে। ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য জানা বিস্তারিত..

আপনাদের কে ডেকেছে সংলাপে?

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘এখন বড় গলায় কথা বলছেন। এই নির্বাচনে অংশ নেব না, সংলাপেও বিস্তারিত..

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষ্যে রাষ্ট্রপতির বাণী

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদআগামীকাল ৪ নভেম্বর ‘ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১’ উপলক্ষ্যেনিম্নোক্ত বাণী প্রদান করেছেন : “ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ উপলক্ষ্যে আমি বিস্তারিত..

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর বাণী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল ৪ নভেম্বর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১উপলক্ষ্যে নিম্নোক্ত বাণী প্রদান করেছেন : “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতির পিতার জন্মশতবর্ষের চেতনাঋদ্ধ এ সময়ে বিস্তারিত..

ষড়যন্ত্রকারীদের জন্য মানুষ পরিবর্তন চায় কি না সেটিই প্রশ্ন – তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ‘যারা ষড়যন্ত্রের রাজনীতি করে, তাদের জন্য মানুষ পরিবর্তন চায় কি না সেটিই প্রশ্ন’ বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ। আজ বিস্তারিত..

মুক্তিযুদ্ধ মন্ত্রীর সাথে ঢাকায় নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সঙ্গে মন্ত্রণালয়ে তাঁর অফিস কক্ষে ঢাকায় নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান (Mustafa Osman Turan) সাক্ষাৎ করেছেন। এ সময় মন্ত্রণালয়ের সচিব বিস্তারিত..