আমার গ্রাম আমার শহর’ বাস্তবায়নে পাশে থাকবে এডিবি

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দর্শন ও আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ‘আমার গ্রাম আমার শহর’ বাস্তবায়নে অর্থনৈতিকসহ সার্বিক সহযোগিতা দিয়ে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে এশীয় উন্নয়ন ব্যাংক বিস্তারিত..

রিং আইডির মালিক শরিফ ও আইরিনকে দেশে ফেরাতে চায় সিআইডি

হাওর বার্তা ডেস্কঃ রিং আইডির মালিক কানাডা প্রবাসী শরিফ ইসলাম ও আইরিন ইসলামকে দেশে ফিরিয়ে আনতে ইন্টারপোলের সহযোগিতা নেবে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সোমবার (১১ অক্টোবর) দুপুরে সিআইডি অফিসে বিস্তারিত..

২৪ ঘণ্টায় ১১ জন মৃত্যু, শনাক্ত ৫৯৯ জন

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ১১ জন মারা গেছেন। এ নিয়ে দেশে ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭ হাজার ৬৯৯ জন। সোমবার (১১ অক্টোবর) স্বাস্থ্য বিস্তারিত..

২৫ কেজি ওজনের বাগাইড়ের দাম ৩৫ হাজার টাকা

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর আদালত ভবনের সামনে বিশাল আকৃতির একটি সামুদ্রিক বাগাইড় মাছ বিক্রির জন্য নিয়ে আসেন সামছুল হক নামে এক বিক্রেতা। ২৫ কেজি ওজনের মাছটির দাম হাঁকানো হয় ৩৫ বিস্তারিত..

জানা গেলো নীল চোখের জনপ্রিয় এই খুদের পরিচয়

হাওর বার্তা ডেস্কঃ ইরানের নাগরিক অনাহিতার হাশেমজাদেহ জন্ম ২০১৬ সালের ১০ জানুয়ারি। নেটমাধ্যমের অত্যন্ত পরিচিত মুখ। নীল চোখের এই খুদের ছবি-ভিডিও নেটমাধ্যমে দেয়া মাত্রই তা ভাইরাল হয়ে যায়। কে এই বিস্তারিত..

মাকে খুনের দায়ে ছেলের মৃত্যুদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের ভালুকায় মাকে কুপিয়ে হত্যার দায়ে ছেলেকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা অর্থদণ্ডও দেওয়া হয়েছে। সোমবার (১১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় জেলা ও বিস্তারিত..

এসএসসি পরীক্ষা কেন্দ্রের তালিকা প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের এসএসসি পরীক্ষা শুরু হবে ১৪ নভেম্বর, চলবে ২৩ নভেম্বর পর্যন্ত। এ জন্য পরীক্ষা কেন্দ্রের তালিকা প্রকাশ করেছে ঢাকা শিক্ষা বোর্ড। সোমবার শিক্ষা বোর্ডটির ওয়েবসাইটে এসএসসি বিস্তারিত..

অযথাই রেগে যাচ্ছেন? জানুন কারণ ও প্রতিকার

হাওর বার্তা ডেস্কঃ মানসিক চাপ, উদ্বেগ ও হতাশা হচ্ছে এমন তিনটি বিষয়, যা অপ্রত্যাশিতভাবে আমাদের রাগকে বাড়িয়ে দিতে পারে। এমন অবস্থায় যে কোনো সময়, যে কারও ওপরেই রাগ হতে পারে। বিস্তারিত..

দ্বিতীয় বিয়ের জন্য পাত্রীর সন্ধানে নোবেল

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ দিন ধরে গায়ক মাঈনুল আহসান নোবেলের সঙ্গে দাম্পত্য সম্পর্কের টানাপড়েন চলছিল স্ত্রী সালসাবিল মাহমুদের। গত ১১ সেপ্টেম্বর নোবেলকে তালাকের নোটিশ পাঠিয়েছেন সালসাবিল। তালাকের নোটিশ হাতে পাওয়ার বিস্তারিত..

আজ নেত্রকোনায় ৫১৬ মণ্ডপে দুর্গোৎসব শুরু

বিজয় দাস নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার ১০টি উপজেলায় ৫১৬টি মণ্ডপে দুর্গাদেবীর ষষ্ঠী পূজার মধ্য দিয়ে দেবীর বোধন অনুষ্ঠিত হচ্ছে আজ । ঝলমলে  শরতের আকাশ। শিউলি ফুলের গন্ধে দেবীদুর্গা কৈলাস থেকে ঘোড়ায় করে বিস্তারিত..