ডিসেম্বর-জানুয়ারির মধ্যেই ড্যাপ চূড়ান্ত করা হবে – স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, আগামী ডিসেম্বর বা জানুয়ারির মধ্যে ডিটেইল্ড এরিয়া প্ল্যান-ড্যাপ চূড়ান্ত করে গেজেট আকারে প্রকাশ করা হবে। আজ স্থানীয় সরকার বিভাগের সম্মেলন বিস্তারিত..

পরিবেশ মন্ত্রণালয়ের এডিপি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) ভুক্ত উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা সভা আজ মন্ত্রণালয়ে মন্ত্রী মোঃ শাহাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বিস্তারিত..

নিজ নির্বাচনী এলাকায় বঙ্গবন্ধু’র ছবি হস্তান্তর করলেন তথ্য প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি আজ তার নিজ নির্বাচনী এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি (পোট্রের্ট)  বিতরণ করেছেন। বিতরণ কালে তিনি বলেন, বিস্তারিত..

নির্বাচন কমিশনের অনুষ্ঠানে জামায়াত নেতার কোরআন তেলাওয়াত!

হাওর বার্তা ডেস্কঃ স্মার্টকার্ড বিতরণি উদ্ভোধনী অনুষ্ঠানে জামায়াত নেতার কোরআন তেলাওয়াত করায় কেন্দ্র করে ব্যাপক হৈ চৈ এর ঘটনা ঘটেছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১ টায় বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার বিস্তারিত..

আ.লীগ থেকে বহিষ্কার হলেন চিত্তরঞ্জন দাস

হাওর বার্তা ডেস্কঃ নারীর শ্লীলতাহানির ঘটনায় সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িক বহিষ্কার হয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর চিত্তরঞ্জন দাস। বুধবার এ তথ্য বিস্তারিত..

২৪ ঘণ্টায় আরও ৫১ জনের মৃত্যু ,শনাক্ত ১ হাজার ৯০১ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৫৮ জনে। বুধবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো বিস্তারিত..

ডাক্তাররা যদি রাজনীতি করে আমরা কী করবো: কাজী ফিরোজ রশীদ

হাওর বার্তা ডেস্কঃ চিকিৎসকসহ পেশাজীবীদের রাজনীতি নিয়ে প্রশ্ন তুলেছেন জাতীয় পার্টির সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ। বুধবার সংসদে মেডিকেল কলেজেস গভার্নিং বডিস রিপিল বিল ২০২১ বাছাই কমিটিতে পাঠানো ও বিলটির বিস্তারিত..

ফুসফুসে নিকোটিন জমছে? জানুন পরিষ্কার করার উপায়

হাওর বার্তা ডেস্কঃ ধূমপান স্বাস্থ্যের পক্ষে মারাত্মক ক্ষতিকর। এর ফলে যিনি ধূমপান করেন তার সঙ্গে সঙ্গে যারা ধূমপান করেন না, তাদের ফুসফুসেও দূষিত পদার্থ জমে। আর এর পেছনের কারণ হচ্ছে বিস্তারিত..

আবারো বিতর্কে যশ, অভিনেতাকে সন্তানের বাবা দাবি মুম্বাইয়ের নারী সংবাদকর্মীর

হাওর বার্তা ডেস্কঃ টলিপাড়ায় দীর্ঘদিন ধরেই চর্চিত অভিনেতা যশ দাশগুপ্ত। আলোচিত অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে প্রেম, বিয়ে ও সন্তান বিতর্কে বারবার উঠে এসেছে যশের নাম। সবার ধারণা নুসরাতের সন্তানের বাবা বিস্তারিত..

কলেজছাত্র হত্যা: দুজনের ফাঁসি, চারজনের যাবজ্জীবন

হাওর বার্তা ডেস্কঃ বরিশালের উজিরপুরে কলেজছাত্র সোহাগ সেরনিয়াবাত হত্যা মামলায় দুজনকে ফাঁসি ও চারজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার বেলা ১১টার দিকে বরিশালের জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক টিএম বিস্তারিত..