রাজশাহীতে তিন বন্ধু মিলে দৃষ্টিনন্দন রেস্টুরেন্ট

হাওর বার্তা ডেস্কঃ নির্মল বাতাস ও অনাবৃত রোদ্রচ্ছায়ামাখা আকাশের নিচে একটি ছোট্ট বিল। অপরূপ সৌন্দর্যে পরিবেষ্টিত অগভীর জলরাশির ওপর সম্পূর্ণ বাঁশ ও কাঠ দিয়ে তৈরি করা হয়েছে কয়েকটি কুঠির। বলছিলাম বিস্তারিত..

বড় বড় দলের নেতারা বয়সে-অসুস্থতায় কাবু

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের নেতারাসহ দেশের অন্যতম প্রধান দুই বিরোধী দল বিএনপি ও জাতীয় পার্টির বেশ কয়েকজন শীর্ষ নেতা এ মুহূর্তে অসুস্থ ভুগছেন । একদিকে বয়সের ভার সহ যুক্ত হয়েছে বিস্তারিত..

ভরা মৌসুমে ইলিশ কম, দাম বেশি!

হাওর বার্তা ডেস্কঃ ইলিশের মৌসুমে উপকূলের বরগুনার বেতাগী বিষখালী নদীতে জেলেদের জালে কম ইলিশ ধরা পড়ছে। ইলিশ সরবরাহ কম হওয়ায় এবং দাম বেশি থাকায় নিম্ন আয়ের মানুষ ইলিশ কিনতে হিমশিম বিস্তারিত..

ভারত থেকে টিকা আসার বাধা কাটবে অক্টোবরে: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ভারত থেকে টিকা আসার ক্ষেত্রে যে বাধা সেটি আসছে অক্টোবর নাগাদ কেটে যাওয়ার আশা করছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ।  সম্প্রতি ভারত সফর করে আসা সরকারের এই বিস্তারিত..

ভবানীপুরে মমতার বিরুদ্ধে বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিবড়েওয়ালা

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে বিজেপি প্রার্থী খুঁজে পেলো। শুক্রবার বিজেপি ভবানীপুর কেন্দ্রে তাদের প্রার্থীর নাম ঘোষণা করল। মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে লড়াইয়ে নামছেন আইনজীবি প্রিয়াঙ্কা টিবড়েওয়ালা। গত বিধানসভা নির্বাচনে প্রিয়াঙ্কা বিস্তারিত..

পশ্চিমবঙ্গের ‘মুখ্যমন্ত্রী’ হচ্ছেন মিথিলা

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে বড়পর্দায় দেখা যাবে বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। তবে এটি মমতা বন্দ্যোপাধ্যায়ের বায়োপিক নয়, পশ্চিমবঙ্গের রাজনীতিবিদ মদন মিত্রের জীবনি নিয়ে সিনেমাটি বিস্তারিত..

এহসান গ্রুপের চেয়ারম্যান মুফতি রাগীব আহসান গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরের এহসান রিয়েল এস্টেট অ্যান্ড বিল্ডার্স লিমিটেড প্রতারণার মাধ্যমে লক্ষাধিক গ্রাহকের কাছ থেকে ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে। এমন অভিযোগেই রাগীব হাসান ও তার সহযোগীকে গ্রেপ্তার বিস্তারিত..

নভেম্বর পর্যন্ত প্রতি সপ্তাহে ৫০ লাখ টিকা আসবে

হাওর বার্তা ডেস্কঃ আগামী নভেম্বর মাস  পর্যন্ত প্রতি সপ্তাহে ৫০ লাখ করে করোনার টিকা আসবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। শুক্রবার সকাল ১১টায় রাজধানীর মহাখালীতে তিতুমীর কলজে বাংলাদেশ ডেন্টাল সার্জন বিস্তারিত..

পর্নোগ্রাফি মামলা: শিল্পার স্বামীর কারাবাস বাড়ল

হাওর বার্তা ডেস্কঃ পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার হয়ে এখনও কারাবন্দি বলিউড নায়িকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।  তার জামিন আবেদন করে যাচ্ছেন আইনজীবীরা।  কিন্তু জামিন আবেদন পেছাচ্ছে।  আরও এক দফা পিছিয়েছে রাজের বিস্তারিত..

বিএনপি নিজেদের ছেড়ে আ.লীগকে নিয়ে ভাবতে শুরু করেছে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ রাজনৈতিকভাবে আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে’— বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাব দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  তিনি বলেছেন, বিএনপি নেতাদের বক্তব্য শুনে মনে হয় তারা বিস্তারিত..