গণপিটুনিতে গরু চোরের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ নিয়ামতপুরে গরু চুরি করতে গিয়ে ধরা পড়ে গ্রামবাসীর গণপিটুনিতে মিটুন (৩২) নামের এক চোরের মৃত্যু হয়েছে। সোমবার মধ্যরাতে উপজেলার চন্দননগর ইউনিয়নের পুংগী (নিবদা) আদিবাসী গ্রামে এ ঘটনা বিস্তারিত..

করোনায় আক্রান্ত জিয়াউদ্দিন বাবলু

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির মহাসচিব, সা‌বেক মন্ত্রী ও ডাকসুর সা‌বেক জিএস জিয়াউদ্দিন আহমেদ বাবলু করোনাভাইরাসে (কো‌ভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তিনি রাজধানীর ধানম‌ন্ডি ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতা‌লে ভ‌র্তি আছেন। চিকিৎসকরা জানিয়েছেন তার বিস্তারিত..

১৬১ ইউপি, ৯ পৌরসভায় ৫৪ ঘণ্টা বাইক চলাচলে নিষেধাজ্ঞা

হাওর বার্তা ডেস্কঃ ১৬১ ইউনিয়ন পরিষদ (ইউপি) ও ৯ টি পৌরসভা নির্বাচন উপলক্ষে ভোটের এলাকায় ৫৪ ঘণ্টার জন্য মোটরসাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এছাড়া ভোটের দিন ২৪ বিস্তারিত..

দাদি-নাতির প্রেম, অবশেষে বিয়ে

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৫৫ বছর বয়সী দাদির সঙ্গে ২০ বছর বয়সী প্রতিবেশী নাতির সঙ্গে বিয়ের ঘটনা ঘটেছে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় এলাকাবাসী সূত্রে বিস্তারিত..

খালেদা জিয়ার মুক্তির আবেদনে মতামত দিয়েছে আইন মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য মুক্তি চেয়ে পরিবারের করা আবেদনে মতামত দিয়ে আইন মন্ত্রণালয় থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। মঙ্গলবার আইনমন্ত্রী আনিসুল হক  গণমাধ্যমকে এ বিস্তারিত..

২৪ ঘণ্টায় ৫৬ জনের মৃত্যু,শনাক্ত ২ হাজার ৬৩৯ জন

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা উল্লেখযোগ্য হারে কমতে শুরু করেছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ৫৬ জনের মৃত্যু হয়েছে। মোট মৃত্যু হলো ২৬ হাজার বিস্তারিত..

চকরিয়া পৌর-নির্বাচন: ভোটের লড়াই শুরু ৪ মেয়র প্রার্থীর

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী ২০ সেপ্টেম্বর (সোমবার) অনুষ্ঠিত হচ্ছে কক্সবাজারের চকরিয়া পৌরসভা নির্বাচন। প্রথমবারের মতো চকরিয়া পৌরসভার নির্বাচনের ভোটগ্রহণ হবে ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম)-এর মাধ্যমে। বিস্তারিত..

দুই হাত ছাড়াই চ্যাম্পিয়ন তিনি, জিতলেন ৪ সোনা

হাওর বার্তা ডেস্কঃ কঠোর পরিশ্রম, অধ্যাবসায় আর মনোবল দিয়েই মানুষ জয় করেছে বিশ্ব। আর এরকম নজির আমাদের সমাজে অনেক রয়েছে। এমনকি কেউ জন্মগতভাবে কিংবা দুর্ঘটনাজনিতভাবে শরীরের একটি অঙ্গ হারিয়ে জয় বিস্তারিত..

যেসব কারণে সূর্যাস্তের পরে ফল খাওয়া বারণ

হাওর বার্তা ডেস্কঃ সুস্বাস্থ্যের জন্য ফল খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন চিকিৎসকরা। ফল ওজন কমাতে সাহায্য করে, শরীরের ক্রিয়াকলাপ বজায় রাখে এবং দীর্ঘস্থায়ী রোগের ঝুঁকি কমাতে কাজ করে। ভিটামিন এবং খনিজের বিস্তারিত..

বিনা বৃষ্টিতে মালদ্বীপে রংধনু! সানি লিওনের পোশাকে ছড়াচ্ছে উত্তাপ

হাওর বার্তা ডেস্কঃ বৃষ্টির পর রোদ উঠলে আকাশে ফুটে ওঠে রংধনু। মালদ্বীপে একটু ব্যতিক্রমী ঘটনা দেখা গেল। বিনা বৃষ্টিতেই সেখানে রংধনুর দেখা মিললো! সৌজন্যে সানি লিওনের পোশাক। সপরিবার মালদ্বীপে ছুটি বিস্তারিত..