ডিসি সুলতানা পারভীনকে যে শাস্তি দিল সরকার

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত কুড়িগ্রামের সাবেক জেলা প্রশাসক (ডিসি) সুলতানা পারভীনকে ‘লঘুদণ্ড’ দিয়েছে সরকার। তার দুই বছরের বেতন বৃদ্ধি স্থগিত করা হয়েছে।  মধ্যরাতে বাড়ি থেকে তুলে নিয়ে সাংবাদিক নির্যাতনের ঘটনায় বিস্তারিত..

তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণশক্তি – ইটনায় দলীয় আধুনিক ভবন ভিত্তিপ্রস্তরকালে এমপি তৌফিক

রফিকুল ইসলামঃ কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের টানা তিনবারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের বড় ছেলে প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেছেন, তৃণমূলের নেতাকর্মী আর সমর্থকরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণশক্তি। বিস্তারিত..

২৪ ঘণ্টায় ১৭২ জনের মৃত্যু, শনাক্ত ৭ হাজার ২৪৮ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ১৭২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যু হলো ২৪ হাজার ৭১৯ জনের। বুধবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক বিস্তারিত..

দ্রুত শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার তাগিদ প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ দ্রুত কলেজ, বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি স্কুল খুলে দেওয়ার তাগিদ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার রাজধানীর শেরে বাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে আয়োজিত সচিব সভায় গণভবন থেকে ভিডিও বিস্তারিত..

মেয়র পারভেজের পিতা চাম্পা মিয়ার ইন্তেকাল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজের পিতা, সাবেক কমিশনার ও বিশিষ্ট সমাজসেবক শহরের শোলাকিয়া এলাকার বিশিষ্টজন মো. আব্দুস সোবহান চাম্পা মিয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি বিস্তারিত..

ইটনা থানার নতুন ওসি কামরুল ইসলাম মোল্যা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত ইটনা থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মো. কামরুল ইসলাম মোল্যা। বুধবার (১৮ আগস্ট) তিনি ইটনা থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান ও বিস্তারিত..

আফগান সেনাদের নিয়ে ভুল তথ্য দিয়েছে যুক্তরাষ্ট্র!

হাওর বার্তা ডেস্কঃ গত কয়েক সপ্তাহেই একে-৪৭ বা এর চেয়েও ছোট অস্ত্রশস্ত্র নিয়ে প্রায় বিনা বাধায় পুরো আফগানিস্তানের নিয়ন্ত্রণ নিয়ে নিয়েছে তালেবান। এর কারণ হিসাবে বিবিসি নিউজনাইটকে জানানো হয়েছে যে, বিস্তারিত..

নারী সাংবাদিকের যে প্রশ্নে হেসে খুন তালেবান যোদ্ধারা, ভাইরাল ভিডিও

  হাওর বার্তা ডেস্কঃ তালেবান বাহিনী আফগানিস্তান নিয়ন্ত্রণ নেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। মঙ্গলবার বেশ কয়েকজন আফগান সাংবাদিক নিজেদের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন ওই ভিডিও। ভিডিওতে বিস্তারিত..

কুমিল্লায় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেফতার ১

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লায় বিপুল পরিমাণ গাঁজা ও বিভিন্ন মাদকদ্রব্যসহ আবদুর রহমান (৪৮) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১৮ আগস্ট) র‌্যাব-কুমিল্লা ক্যাম্পের একটি টিম জেলার সদর দক্ষিণ বিস্তারিত..

অমানুষ’-এর শুটিং শেষ হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ গানের কিছু অংশ ও গুরুত্বপূর্ণ দুটি দৃশ্যের মাধ্যমে বুধবার শেষ হচ্ছে নিরব অভিনীত অমানুষ সিনেমার শুটিং। শেষ দিনের শুটিংয়ে নিরবের সঙ্গে আছেন নওশাবা। নিরব বলেন, ৯৫ পারসেন্ট বিস্তারিত..