কৃষকদের জমিতে মূত্র ছিটাতে বললেন কিম

হাওর বার্তা ডেস্কঃ তীব্র খাদ্য সংকট মোকাবিলায় কৃষকদের জমিতে দুই লিটার করে মূত্র দেওয়ার নির্দেশ দিয়েছেন উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন। দেশটিতে বর্তমানে যে পরিমাণ খাদ্য মজুত আছে, বিস্তারিত..

চাকরি হারিয়ে ত্ব-হার ব্যাপারে মুখ খুললেন বন্ধু সিয়াম

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে গত শুক্রবার উদ্ধারের পর রংপুর ডিবি পুলিশ দাবি করেছে তিনি ব্যক্তিগত কারণে স্বেচ্ছায় আত্মগোপনে ছিলেন। ত্ব-হা তার দুই সঙ্গী ও বিস্তারিত..

মৃত্যুর মিছিলে আরো ৮২ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে একদিনে আরও ৮২ জনের মৃত্যু হয়েছে। এসময় রোগী শনাক্ত হয়েছে ৩৬৪১ জন। রোববার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো বিস্তারিত..

বর্ষায় সুস্থ থাকতে এড়িয়ে চলুন আট খাবার

হাওর বার্তা ডেস্কঃ বর্ষাকাল যেমন আনন্দের তেমনি দুঃখেরও। কারণ এই মৌসুমে নানা রকম অসুখ-বিসুখের প্রকোপ বেড়ে যায়। জ্বর, ঠাণ্ডা-কাশি ইত্যাদি সহ পেটের নানা সমস্যা দেখা দেয়। তাই বর্ষায় খাবার খাওয়া বিস্তারিত..

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি, দিলেন নানা তথ্য

হাওর বার্তা ডেস্কঃ বিয়ের পাঁচ বছরের মধ্যেই মাহমুদ পারভেজ অপুর সঙ্গে নায়িকা মাহিয়া মাহির সুখের সংসার ভেঙে তছনছ। গত ২৩ মে ডিভোর্সের ঘোষণা দেন মাহি। বর্তমানে তাদের বিচ্ছেদের আনুষ্ঠানিকতা চলছে। বিস্তারিত..

আগামীকাল দেশের যে এলাকায় ইউনিয়ন পরিষদে ভোট

হাওর বার্তা ডেস্কঃ বরিশাল জেলায় ৫০টি ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে সোমবার। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন অফিস। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে ব্যালট ও ব্যালট বক্স সহ নির্বাচনী সকল বিস্তারিত..

সংসদে পরীমণি নিয়ে আলোচনা হয়, এই লজ্জা কোথায় রাখি

হাওর বার্তা ডেস্কঃ গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, জাতীয় সংসদে পরীমণি ​​​​​নিয়ে আলোচনা হয় কিন্তু শিক্ষা নিয়ে একটা কথাও হয় না। এই লজ্জা আমরা কোথায় রাখি? বিস্তারিত..

জুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান

  হাওর বার্তা ডেস্কঃ সরকারি বিধিনিষেধ ও ঈদুল আজহার সঙ্গে মিলে রেখে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও এক মাস বাড়তে পারে। সে হিসেবে শিক্ষাপ্রতিষ্ঠান আগামী জুলাইয়েও খুলেছে না। আজ রবিবার (২০ জুন) বিস্তারিত..

ধনী হতে শত শত লোক ছুটছেন যে গ্রামে

হাওর বার্তা ডেস্কঃ  দক্ষিণ আফ্রিকার খালাথি গ্রাম। ওই গ্রামে রয়েছে একটি বিস্তৃত ফাঁকা মাঠ। সেখানে সচরাচর মানুষের যাতায়াত ছিলো না। গৃহপালিত পশুদের চারণক্ষেত্রই হয়ে উঠেছিল ওই এলাকা। সম্প্রতি সেখান থেকেই বিস্তারিত..

লুকোচুরির ইতি টানলেন নুসরাত

হাওর বার্তা ডেস্কঃ কয়েক দিন আগে টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের বেবি বাম্পের ছবি ফাঁস হয়। তারপরও বিষয়টি নিয়ে মুখে কুলপ এঁটেছিলেন তিনি। অবশেষে নিজেই নিজের বেবি বাম্পের ছবি সোশ‌্যাল মিডিয়ায় বিস্তারিত..