মিঠামইনে ধান কাটা ও বাঁধ রক্ষা পরিদর্শন করলেন এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওর অঞ্চলে শুরু হয়েছে বোরো মৌসুমের ধান কাটা। কৃষক শ্রমিকদের ধান কাটায় উৎসাহ দিতে,বোরো ধান কাটার অগ্রগতি দেখতে এবং আগাম বন্যা থেকে ফসল রক্ষায় নির্মিত বাঁধ বিস্তারিত..

চিকিৎসকও স্বাস্থ্যকর্মীকে আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর

হাওর বার্তা ডেস্কঃ সব চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীকে সঙ্গে পরিচয়পত্র (আইডি কার্ড) রাখা এবং ‘চাহিবামাত্র তা প্রদর্শন’ করার আহ্বান জানিয়েছে সরকারের স্বাস্থ্য অধিদপ্তর। বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের বুলেটিনে এ আহ্বান জানানো হয়। বুলেটিনে বিস্তারিত..

মশক নিয়ন্ত্রণ ও উন্মুক্ত নর্দমা পরিষ্কারের নির্দেশ মেয়র তাপসের

হাওর বার্তা ডেস্কঃ আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদেরকে মাঠ পর্যায়ে মশক নিয়ন্ত্রণ ও ওয়াসার কাছ থেকে পাওয়া বদ্ধ নর্দমা পরিষ্কার কার্যক্রম নিবিড়ভাবে তদারকির নির্দেশ দিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ঢাদসিক) মেয়র ব্যারিস্টার বিস্তারিত..

২০২২ সালের জুনে যান চলাচলের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতু: সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ২০২২ সালের জুন মাসে পদ্মা সেতু যানচলাচলের জন্য উন্মুক্ত করা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, মূল বিস্তারিত..

হাওরাঞ্চলের কৃষকের ধান কেটে দেবে কৃষক লীগ

  হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনা সংক্রমণের মধ্যে এবারও হাওরাঞ্চলে শুরু হয়েছে ধান কাটার মৌসুম। সচরাচর ধান কাটার জন্য এপ্রিলের শুরুর দিকে দেশের বিভিন্ন জায়গা থেকে দলবেঁধে শ্রমিকেরা আসতে শুরু বিস্তারিত..

পূবালী ব্যাংকের এমডি-সিইও হলেন শফিউল আলম

  হাওর বার্তা ডেস্কঃ শফিউল আলম খান চৌধুরী পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচালনা পর্ষদ কর্তৃক নিয়োগপ্রাপ্ত হয়েছেন। তিনি ২০১৬ সালের ১ জানুয়ারি থেকে বিস্তারিত..

দেশের ৮০ ভাগ বিবাহিত পুরুষ স্ত্রীর নির্যাতনের শিকার: নোবেল

হাওর বার্তা ডেস্কঃ ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পাওয়া বাংলাদেশের মাইনুল আহসান নোবেল বিভিন্ন সময় উদ্ভট মন্তব্যের জেরে অসংখ্য মানুষের অপছন্দের পাত্র হয়ে উঠেছেন। ফলে বিভিন্ন সময় বিস্তারিত..

একদিনের রিমান্ড মঞ্জুর ‘শিশুবক্তা’ রফিকুল ইসলামের

‘শিশুবক্তা’ নামে পরিচিত মাওলানা রফিকুল ইসলাম মাদানীকে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। অতিরিক্ত চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল হাই আজ বুধবার (২১ এপ্রিল) সকালে ভার্চুয়ালী শুনানী শেষে বিস্তারিত..

করোনাভাইরাসে আরও ৯৫ জনের মৃত্যু,ফের মৃত্যুর সংখ্যা বাড়লো

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ৯৫ জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় আরও চার হাজার ২৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ বুধবার (২১ এপ্রিল) করোনাভাইরাস নিয়ে বিস্তারিত..

এ বছর জনপ্রতি সর্বোচ্চ ও সর্বনিম্ন ফিতরা নির্ধারণ

হাওর বার্তা ডেস্কঃ রমজানে এ বছরও বাংলাদেশে ফিতরার হার জনপ্রতি সর্বনিম্ন ৭০ টাকা ও সর্বোচ্চ ২ হাজার ৩০০ টাকা নির্ধারণ করা হয়েছে। আজ বুধবার (২১ এপ্রিল) রাজধানীর বায়তুল মোকাররমে ইসলামিক বিস্তারিত..