রিজভীর পঞ্চম টেস্টেও করোনা পজিটিভ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর পঞ্চমবারের মতো করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে জ্বর নেই, কাশিও কমেছে। সব মিলিয়ে তার শারীরিক বিস্তারিত..

সেনাপ্রধানের সঙ্গে ভারতীয় সেনা সৌজন্য সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় সেনাবাহিনীর প্রধান জেনারেল মনোজ মুকুন্দ নরভান সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার সেনা সদর দপ্তরে দুই দেশের সেনাপ্রধান সাক্ষাতে মিলিত হন। বৃহস্পতিবার বিস্তারিত..

কৃষকদের ক্ষেতে পানি রাখার পরামর্শ তাপমাত্রা বৃদ্ধিতেই ধানে চিটা

হাওর বার্তা ডেস্কঃ গোপালগঞ্জ, নাটোর, ময়মনসিংহ, কিশোরগঞ্জ, নেত্রকোনা ও সুনামগঞ্জে গরম বাতাসে ধান চিটা হয়ে গেছে। হঠাৎ এই দুর্যোগে পড়ে এখন চোখে অন্ধকার দেখছেন কৃষকরা। কিভাবে বাঁচবেন ও ঋণ পরিশোধ বিস্তারিত..

আশাবাদী চিকিৎসকরা, সাড়া দিচ্ছেন ফারুক

হাওর বার্তা ডেস্কঃ বরেণ্য অভিনেতা ও সংসদ সদস‌্য আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি। এ তথ‌্য নিশ্চিত বিস্তারিত..

স্বাধীনতা দিবসে হাতিরঝিলে বর্ণাঢ্য নৌকা বাইচ

হাওর বার্তা ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) আয়োজিত ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস- ২০২০’ এর নৌকা বাইচ রাজধানীর হাতিরঝিলে অনুষ্ঠিত বিস্তারিত..

শীর্ষ ধনীদের শহর এখন বেইজিং

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের অন্য সব শহরের চেয়ে এখন সবচেয়ে বেশি বিলিয়নিয়ার বাস করেন চীনের রাজধানী বেইজিংয়ে। গত মঙ্গলবার যুক্তরাষ্ট্রের বিশ্বখ্যাত ম্যাগাজিন ফোর্বস বিশ্বের বিলিয়নিয়ার তালিকা প্রকাশ করেছে। এতে দেখা বিস্তারিত..

ব্লেন্ডেড এডুকেশন সিস্টেম চালু করার কথা ভাবছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ  একজন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষা সমাপ্ত করে কর্মক্ষেত্রে যোগদান করার পরও নতুন কোনো ক্ষেত্রে জ্ঞানার্জন করা তার জন্য জরুরি হয়ে যেতে পারে। তখন ওই কর্মজীবীর পক্ষে আবার বিস্তারিত..

লকডাউনে কর্মহীনদের সহায়তায় সরকারের ৫৭২ কোটি টাকা বরাদ্দ

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনায় মৃত্যু ও সংক্রমণ পরিস্থিতি অবনতির দিকে যাওয়ায় লকডাউনের কারণে কর্মহীন মানুষদের সহায়তায় ৫৭২ কোটি ৯ লাখ ২৭ হাজার টাকা বরাদ্দ দিয়েছে সরকার।  দেশের ৬৪টি জেলার বিস্তারিত..

কাল এবিএম মূসার ৭ম মৃত্যুবার্ষিকী

হাওর বার্তা ডেস্কঃ প্রখ্যাত সাংবাদিক ও কলাম লেখক এবিএম মূসার ৭ম মৃত্যুবার্ষিকী আগামীকাল। ২০১৪ সালের এদিনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। জাতীয় প্রেস ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এবং ক্লাবের আজীবন বিস্তারিত..

নেত্রকোনায় ধর্ষণ মামলা তুলে না নেয়ায় কলেজ ছাত্রীকে মারপিট

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার মদনে ধর্ষণ মামলা তুলে নেওয়ায় জন্য প্রতিবন্ধি এক শিক্ষার্থীকে (১৮) মারপিট করে ব্রীজের নিচে ফেলে রেখে যায় ধর্ষক ও তার পরিবারের লোকজন। বৃহস্পাতিবার (৮ এপ্রিল) দুপুরে বিস্তারিত..