বাংলাদেশের গর্ব, চলছে মসজিদে মসজিদে দোয়ার অনুষ্ঠান, এলাকায় মিষ্টি বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ বাইডেন প্রশাসনে প্রথম বাংলাদেশি হিসেবে ডেপুটি চিফ অব স্টাফের সিনিয়র অ্যাডভাইজার পদে নিয়োগ পেয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত জাইন সিদ্দিকী…. যুক্তরাষ্ট্রে নবনির্বাচিত বাইডেন প্রশাসনে প্রথম বাংলাদেশি হিসেবে ডেপুটি চিফ বিস্তারিত..

দেশে আরও ১৫ কোভিড রোগীর মৃত্যু, শনাক্ত ৬১৯

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। নতুন রোগী শনাক্ত হয়েছে ৬১৯ জন। শুক্রবার বিকালে স্বাস্থ্য অধিদফতর এক বুলেটিনে দেশে করোনাভাইরাস সংক্রমণ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ডানা মেলছে গরিবের স্বপ্ন

হাওর বার্তা ডেস্কঃ সারাজীবন কাঁচা মাটি আগুনত পুড়ি হাঁড়ি-পাতিল বানাইছু, কিন্তু স্বপনেতও ভাবো নাই-কাঁচা মাটি পুড়ি ইট বানেয়া পাকা বাড়িত থাকি বা পারিমো। দুইটা বেটিক বিহা (বিয়ে) দিবার পর আর বিস্তারিত..

বেড়েছে মুরগির দাম, কমেছে পেঁয়াজের

হাওর বার্তা ডেস্কঃ বাড়তির দিকে মুরগির দাম। কেজিতে ১০ থেকে ২০ টাকা পর্যন্ত বেড়েছে ব্রয়লার ও সোনালী মুরগির দাম। তবে সবজি ও পেঁয়াজের দাম আরও কমেছে। শুক্রবার সকালে রাজধানীর মোহাম্মদপুর বিস্তারিত..

৪ ফেব্রুয়ারি খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে বন্ধ থাকা শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আর বাড়ানো হচ্ছে না। করোনা মহামারির দ্বিতীয় ঢেউ শক্তিশালী না হওয়ায় আগামী ফেব্রুয়ারির ৪ তারিখ থেকে সীমিত পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে নীতিগত বিস্তারিত..

আহমেদ ইমতিয়াজ বুলবুলকে হারানোর ২ বছর

হাওর বার্তা ডেস্কঃ বাংলা সঙ্গীতের এক উজ্জ্বল নক্ষত্র আহমেদ ইমতিয়াজ বুলবুল। একাধারে তিনি গীতিকবি, সুরকার ও সঙ্গীত পরিচালক। দুই বছর আগে আজকের এই দিনে (২২ জানুয়ারি) হৃদরোগে আক্রান্ত হয়ে না বিস্তারিত..

জুন মাসেই হচ্ছে এসএসসি পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ মহামারি আকার ধারণ করা করোনার কারণে স্থগিত থাকা এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী জুন মাসেই। এ লক্ষ্যে একটি সংক্ষিপ্ত সিলেবাস প্রণয়ন করে ওই আলোকে বিস্তারিত..

খরচের তিনগুণ লাভ, সরিষায় আগ্রহ প্রান্তিক কৃষকদের

হাওর বার্তা ডেস্কঃ ফেনীতে প্রান্তিক কৃষক পর্যায়ে সরিষা চাষে আগ্রহ বাড়ছে। আবাদী-অনাবাদী জমিতে কৃষকরা এখন সরিষা চাষ করছেন। তাদের ভাষ্য, ধানের তুলনায় সরিষায় খরচ তিন ভাগের একভাগ, খরচের তুলনায় লাভ বিস্তারিত..

এই মসজিদে ৭০ জন নবী নামাজ আদায় করেছেন

হাওর বার্তা ডেস্কঃ যে মসজিদে ৭০ জন নবী নামাজ আদায় করেছেন আল খায়েফ মসজিদ হজের আনুষ্ঠানিকতার অন্যতম অংশ হলো- শয়তানের প্রতীকী স্তম্ভে কঙ্কর নিক্ষেপ করা। এই কঙ্কর নিক্ষেপের স্থানের খুব বিস্তারিত..

১২ বছরে ১৮ ইঞ্চি গোঁফ, জিতেছেন বিশ্ব সেরা গোঁফের শিরোপা

হাওর বার্তা ডেস্কঃ বয়ঃসন্ধিকালে সব ছেলেদেরই গোঁফ ওঠে। নিওলিথিক যুগ থেকেই পাথরের ক্ষুর দিয়ে ক্ষৌরী করার প্রচলন শুরু হয়, আর এই সুদীর্ঘকালের ব্যবধানে গোঁফের নানা রকম ফ্যাশন চালু হয়েছে। অনেকে বিস্তারিত..