চার্জ ছাড়াই চলে যে ইলেকট্রিক গাড়ি

হাওর বার্তা ডেস্কঃ পেট্রোল-ডিজেলের ওপর নির্ভরতা কমাতে বর্তমান বিশ্বে ইলেকট্রিক গাড়ির কদর বেড়েই চলেছে। বেশিরভাগ অটোমোবাইল কোম্পানি ইলেকট্রিক গাড়ি তৈরির দিকে মনোযোগ দিচ্ছে। কিন্তু ইলেকট্রিক গাড়ির প্রসারে একটি বড় সমস্যা হচ্ছে, বিস্তারিত..

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে তাড়াইলে মানববন্ধন বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরকারীদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে কিশোরগঞ্জের তাড়াইলে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন মুক্তিযোদ্ধা সন্তান সংসদ। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান বিস্তারিত..

শিক্ষাক্ষেত্রে দেশ উন্নতির শিখরে আরোহণ করছে সাংসদ মানু মজুমদার

বিজয় দাস নেত্রকোনাঃ  বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে শিক্ষা ক্ষেত্রে দেশ উন্নতির শিখরে আরোহণ করেছে। বিদ্যালয়ে বিনামূল্যে বই বিতরণ, শিক্ষকদের প্রশিক্ষণ প্রদান, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন, দূর্নীতি অনিয়ম দূরীকরণে অভাবনীয় সাফল্য বিস্তারিত..

নেত্রকোনায় বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনা পৌরসভার রেলক্রসিং বাজারে মেয়াদোত্তীর্ণ ও অনুমোদনহীন  বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ ঔষধ জব্দ করা হয়েছে। অধিক মূল্যে পণ্য বিক্রির অভিযোগে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে  জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার বিস্তারিত..

জামালপুরে চরাঞ্চলে আশার আলো জাগিয়েছে ভুট্টা চাষ

হাওর বার্তা ডেস্কঃ  ভুট্টা এখন অধিক লাভজনক একটি ফসল। জামালপুর জেলার চরাঞ্চলের বিস্তীর্ণ মাঠ জুড়ে শুধুই ভুট্টা চাষ করেছেন কৃষকরা। কম খরচে অধিক মুনাফা অর্জনের ফলে দিন দিন এর চাহিদা ব্যাপক বিস্তারিত..

অতিথি পাখির কিচির মিচির শব্দে মুখর করতোয়া

হাওর বার্তা ডেস্কঃ শীতের হিমেল হাওয়া শুরুর সঙ্গে সঙ্গে জীবন বাঁচাতে হাজার মাইল দূর থেকে উড়ে আসা অতিথি পাখির কিচির-মিচির শব্দে মুখর হয়ে উঠেছে করতোয়া নদীর বুক। বর্তমানে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নওগাঁ বিস্তারিত..

জাতির পিতার নামে আন্তর্জাতিক পুরস্কার প্রবর্তনের সিদ্ধান্ত গ্রহণ করল ইউনেস্কো

হাওর বার্তা ডেস্কঃ সৃজনশীল অর্থনীতির ক্ষেত্রে ইউনেস্কো-বাংলাদেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তর্জাতিক পুরস্কার প্রবর্তনের জন্য সর্বসম্মতভাবে একটি প্রস্তাব গ্রহণ করেছে ইউনেস্কোর কার্যনির্বাহী বোর্ড। সৃজনশীল অর্থনীতির ক্ষেত্রে বিশ্বব্যাপী তরুণদের উদ্যোগকে এই বিস্তারিত..

ঘুরে আসুন সবুজে ঢাকা হেরিটেজ রিসোর্টে

হাওর বার্তা ডেস্কঃ সবুজে শ্যামল ছায়া ঢাকা প্রাকৃতিক পরিবেশে গড়ে উঠেছে বিনোদন পার্ক ‘হেরিটেজ রিসোর্ট লিমিটেড’। রাজধানী ঢাকা থেকে অল্প দূরে নরসিংদী জেলার মাধবদী উপজেলার নওপাড়ায় আন্তর্জাতিক মানের সুবিধা নিয়ে বিস্তারিত..

এলডিপির একাংশের কেন্দ্রীয় কমিটি ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির একাংশের কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার দলের সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা বিস্তারিত..

আমাদের ছেলে-মেয়েরা আবার স্কুলে যেতে পারবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের প্রভাবে স্কুল খুলতে না পারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ডিজিটাল বাংলাদেশের কারণে সবকিছু চললেও একটা জায়গায় আমাদের একটু দুশ্চিন্তা সেটা হচ্ছে শিশুদের স্কুল। কোভিড-১৯ এর কারণে বিস্তারিত..