করোনায় আরও ১৮ জনের মৃত্যু, আক্রান্ত ১৫৬৮

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ এ দেশে আরও ১৮ জনের মৃত্যু হয়েছে।  ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ১৫৬৮ জন। করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সবশেষ পরিস্থিতি নিয়ে রোববার স্বাস্থ্য অধিদফতরের বিবৃতিতে এ তথ্য বিস্তারিত..

মহানবীকে নিয়ে ব্যঙ্গ-বিদ্রূপের প্রতিবাদ জানালেন তিশা

হাওর বার্তা ডেস্কঃ ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রকাশের পর উত্তাল মুসলিম বিশ্ব। ব্যঙ্গচিত্র প্রদর্শনের জেরে মুসলিম এক উগ্রবাদী কর্তৃক একজন ইতিহাসের শিক্ষককে হত্যার পর থেকে উত্তপ্ত ফ্রান্স। শুধু বিস্তারিত..

হেয়ার ড্রায়ারে ক্ষতি, চুল শুকিয়ে নিন তোয়ালে দিয়ে

হাওর বার্তা ডেস্কঃ ঝটপট চুল শুকাতে হেয়ার ড্রায়ারের যেন কোনো বিকল্প নেই! তবে এতে যে চুলের কতটা ক্ষতি হচ্ছি তা আমরা অনেকেই টের পাই না। এভাবে চুল শুকালে নাকি চুল বিস্তারিত..

প্রাণঘাতী রোগের কারণ হতে পারে তেলাপিয়া মাছ

হাওর বার্তা ডেস্কঃ সুস্বাদু ও অল্প পরিমাণে কাটাওয়ালা এই মাছটি ছোট বড় সবাই খেতে পছন্দ করে। মাছ চাষের ক্ষেত্রে তেলাপিয়া মাছ চাষ বেশ জনপ্রিয় ও লাভজনক। দামে কম, স্বাদও ভালো বিস্তারিত..

দেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়ে গেছে। নতুন গতি এসেছে প্রবাসী আয়ে। আর বিস্তারিত..

দক্ষ যুব সমাজ গড়াই সরকারের প্রধান লক্ষ্য: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আমরা বহুমুখী শিক্ষা ব্যবস্থা চালুর লক্ষ্যে স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয় ও কারিগরি শিক্ষা ব্যবস্থা চালু করেছি। আমাদের ছেলে-মেয়েরা যাতে দক্ষ জনশক্তি হিসেবে গড়ে বিস্তারিত..

সুপার সানডে’তে মুখোমুখি ম্যানইউ-আর্সেনাল

হাওর বার্তা ডেস্কঃ সুপার সানডে’তে আজ মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড এবং আর্সেনাল। পয়েন্ট টেবিলের অবস্থান বিবেচনায় ম্যাচটা দু’দলের জন্যই গুরুত্বপূর্ণ। ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায়। বিস্তারিত..

সীমিত পরিসরে খুললো জাতীয় জাদুঘর

  হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনার সংক্রমণ রোধে সাত মাস বন্ধ থাকার পর সীমিত পরিসরে আজ (১ নভেম্বর) থেকে খুললো বাংলাদেশ জাতীয় জাদুঘর। দর্শনার্থীরা টিকিট কেটে স্বাস্থ্যবিধি মেনে জাতীয় জাদুঘর বিস্তারিত..

করোনাকালীন ২৩ দফা নির্দেশনা মানার সময় হয়েছে আবার: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনাকালীন ২৩ দফা নির্দেশনা মানার আবার সময় হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (১ নভেম্বর) বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান উদ্বোধনকালে তিনি এ কথা বিস্তারিত..

নর্থ সাউথ শিক্ষার্থী পা‌য়েল হত্যায় ৩ জ‌নের মৃত্যুদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ দুই বছর আগে মুন্সিগঞ্জের গজারিয়ায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইদুর রহমান পায়েলকে হত্যা করে সেতুর উপর থেকে মরদেহ ফেলে দেয়ার ঘটনায় হানিফ পরিবহনের বাসচালক, তার সহকারী ও সুপারভাইজারের মৃত্যুদণ্ড বিস্তারিত..