পানির দাবিতে মিরপুরে সড়ক অবরোধ করে বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ পানির দাবিতে রাজধানীর মিরপুরের শেওড়াপাড়ায় প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শেওড়াপাড়ার বাসিন্দারা।রোববার পূর্ব শেওড়াপাড়ার অধিবাসীরা সড়ক অবরোধ করেন। এর ফলে শেওড়াপাড়া থেকে মিরপুর ১০ পর্যন্ত সড়কে বিস্তারিত..

বাংলাদেশের ভ্যাকসিনের বিশ্ব স্বীকৃতি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান গ্লোব ফার্মাসিউটিক্যালস গ্রুপ অব কোম্পানিজ লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান গ্লোব বায়োটেক লিমিটেডের তিনটি ভ্যাকসিনকে প্রি-ক্লিনিক্যাল টেস্টের জন্য তালিকাভুক্ত করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)। শনিবার বিস্তারিত..

মেয়র আতিকের পরিবারের ২০ সদস্য করোনার আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ স্ত্রী-কন্যাসহ, ঢাকা উত্তর সিটি কর্পোরেশেনর মেয়র আতিকের পরিবারের ২০ জন করোনায় আক্রান্ত। করোনায় আক্রান্ত সবাই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর আগে রবিবার নমুনা পরীক্ষায় আতিকুল ইসলাম ও তার বিস্তারিত..

টিসিবির মাধ্যমে ২৫ টাকা কেজি আলু বিক্রি হবে : বাণিজ্যমন্ত্রী

  হাওর বার্তা ডেস্কঃ ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) মাধ্যমে আগামী তিন দিনের মধ্যে ২৫ টাকা কেজি দরে আলু বিক্রি হবে। আজ রোববার বাণিজ্য মন্ত্রণালয়ে কোল্ডস্টোরেজ মালিকদের সঙ্গে বৈঠক শেষে বিস্তারিত..

ফের জুটি হলেন আঁচল-জয়

হাওর বার্তা ডেস্কঃ এবারই প্রথম সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। সিনেমাটির নাম ‘আয়না’। এতে আয়না রূপে দেখা যাবে আঁচলকে। আর এ সিনেমায় দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন আঁচল বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে প্রাচীন গাছ, টিকে থাকার রয়েছে বিশেষ কৌশল

হাওর বার্তা ডেস্কঃ মানুষকে পৃথিবীর আদি প্রাণী বলা হয়। তবে মানুষের চেয়ে কোটি কোটি বছর আগে পৃথিবীতে উদ্ভিদের অস্তিত্ব ছিল বলে প্রমাণ পাওয়া যায়। সৃষ্টির শুরু থেকে এখন পর্যন্ত পৃথিবীর বিস্তারিত..

কিছু খেলেই বুক জ্বালাপোড়া, ঘরোয়া উপায়ে মুক্তি পাবেন

হাওর বার্তা ডেস্কঃ প্রায়ই খাওয়ার পর বুক গলা জ্বালাপোড়া করে। এসিডিটি বা গ্যাস্ট্রিকের জন্য এমনটা হয়ে থাকে। বেশি ঝাল, মশলা এবং ভাজাপোড়া খাবার খেলে এমনটা হয়ে থাকে। সঠিক চিকিৎসা বা বিস্তারিত..

ওসমানী বিমানবন্দরের আয়তন বাড়ছে তিনগুণ

হাওর বার্তা ডেস্কঃ মোট ২ হাজার ৭৬০ কোটি টাকা ব্যয়ে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সম্প্রসারণের কাজ চলছে। এ কাজ শেষ হলে বিমানবন্দরের আয়তন বাড়বে তিনগুণ। এতে পুরোই বদলে যাবে চিত্র। বিস্তারিত..

গুগলে বাংলাদেশি সুপারস্টার খুঁজলে কেবলই হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশি চলচ্চিত্রের এই সময়ের সুপারস্টার কে? অধিকাংশ সিনেপ্রেমীরাই নাম বলবেন শাকিব খানের। কেউবা বলতে পারেন আরিফিন শুভর নাম। কিন্তু বাংলাদেশি ফিল্ম সুপারস্টার লিখে গুগলে খুঁজলে শুরুর বেশ বিস্তারিত..

রাষ্ট্রপতির শুভেচ্ছা উপহারে আবেগাপ্লুত প্রয়াত এমপি আব্দুস সাত্তারের পরিবার

হাওর বার্তা ডেস্কঃ প্রয়াত এমপি অ্যাডভোকেট আব্দুস সাত্তারের পরিবারের জন্য শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। শুক্রবার (১৬ অক্টোবর) সকালে শুভেচ্ছা উপহারের খামটি মরহুমের পরিবারের কাছে পৌঁছে দিয়েছেন কিশোরগঞ্জ বিস্তারিত..