ভারতে ২৪ ঘণ্টায় রেকর্ড ৯৭ হাজারের বেশি শনাক্ত

হাওর বার্তা ডেস্কঃ ভারতে একদিনেই রেকর্ড ৯৭ হাজার ৫৭০ জনের দেহে প্রাণঘাতী করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। টানা এক মাস ধরে দেশটিতে প্রতিদিনই বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি রোগী শনাক্ত হচ্ছে। জানুয়ারিতে বিস্তারিত..

কিশোরগঞ্জের কৃতী সন্তান অবসরপ্রাপ্ত জেলা দায়রা জজ সিরাজ উদ্দিন আহাম্মদ আর নেই

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত ইটনা উপজেলার কৃতী সন্তান অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ আলহাজ সিরাজ উদ্দিন আহাম্মদ (৭৭) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি বিস্তারিত..

ইউএনও’র ওপর হামলা মালি রবিউল ৬ দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় বরখাস্তকৃত কর্মচারী রবিউলকে ৬ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। তিনি ইউএনও অফিসে মালি পদে কাজ করতেন। দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিস্তারিত..

শিক্ষার্থীদের জন্য শিক্ষা ঋণ চালুর কথা ভাবছে সরকার: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষার্থীদের জন্য শিক্ষা ঋণ চালু করার কথা ভাবছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, শিক্ষার্থীদের সহজে শিক্ষা চালিয়ে নিতে শিক্ষা ঋণ দেয়া যেতে পারে। আমি বিস্তারিত..

ফজরের নামাজের ১০ উপকারিতা ও ফজিলত

হাওর বার্তা ডেস্কঃ নামাজ ইসলামের অন্যতম স্তম্ভ। ঈমানের পর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো এ নামাজ। মহান রাব্বুল আলামিন আল্লাহ তায়ালার পক্ষ থেকে আমাদের প্রিয় নবী রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বার বার নামাজের বিস্তারিত..

শিক্ষার্থীদের জন্য চালু হতে পারে শিক্ষা টিভি

হাওর বার্তা ডেস্কঃ অনলাইনে শিক্ষার্থীদের শ্রেণি কার্যক্রম চালিয়ে নিতে শিক্ষা টিভি চালুর পরিকল্পনা করছে সরকার। করোনাভাইরাস সংক্রমণের এই সময়ে সংসদ টিভি ও বাংলাদেশ বেতারে শ্রেণি পাঠ সম্প্রচার করা হচ্ছে। শিক্ষা বিস্তারিত..

পুত্র সন্তানের মা হলেন নায়িকা শুভশ্রী

হাওর বার্তা ডেস্কঃ কলকাতা বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলী মা হয়েছেন, আর বাবা হয়েছেন নির্মাতা রাজ চক্রবর্তী। শনিবার দুপুর ২টার দিকে এই সুসংবাদ আসে অভিনেত্রী-নির্মাতা দম্পতির ঘরে। পশ্চিমবঙ্গের জনপ্রিয় বিস্তারিত..

পরিবারের কারো ক্যান্সার ধরা পড়লে যা করবেন

হাওর বার্তা ডেস্কঃ ক্যান্সার একটি মারণব্যাধি। যার রয়েছে অনেক প্রকারভেদ। এই রোগে পৃথিবীতে প্রতি বছরই অসংখ্য মানুষের মৃত্যু ঘটে। এছাড়া লাখো মানুষ বিভিন্ন রকমের ক্যান্সারে আক্রান্ত হয়ে থাকে। একবার এই বিস্তারিত..

করোনায় দেশে আরো ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১২৮২

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ৭০২ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার বিস্তারিত..

রসালো তালের পুলি পিঠার রেসিপি

হাওর বার্তা ডেস্কঃ বাজারে পাওয়া যাচ্ছে রসালো তাল। প্রিয়জনদের ঘরেই তৈরি করতে পারেন তালের পুলি পিঠা। আসুন জেনে নিই কীভাবে তৈরি করবেন তালের পুলি পিঠা- যা লাগবে পিঠার জন্য চালের বিস্তারিত..