জাদুর মতো গোড়ালি ফাটা দূর করবে লেবু

হাওর বার্তা ডেস্কঃ শীত কিংবা গরম পা পায়ের গোড়ালি ফাটার সমস্যায় কম বেশি সবাই ভুগে থাকেন। যদিও শিতে এর প্রবণতা একটু বেশি থাকে। এর কারণ হচ্ছে শিতে পানি কম পান বিস্তারিত..

অদল-বদল জুটি

হাওর বার্তা ডেস্কঃ সংগীতশিল্পী ইমরান সাধারণত নিজের মিউজিক ভিডিওতে নিজেই নায়ক সাজেন। সঙ্গে থাকেন জনপ্রিয় মডেল-অভিনেত্রীরা। এটা একক গানের ক্ষেত্রে। দ্বৈত গান হলে সেই অপশন কমে আসে। নায়ক ইমরানের সঙ্গে বিস্তারিত..

কারিনা সমালোচনার মুখে

হাওর বার্তা ডেস্কঃ মণীশ মালহোত্রার লেহেঙ্গা পরে তিনি যখন র‌্যাম্পে হাজির হন, তখন যেন দীপিকা, ক্যাটরিনাদের এক এক করে গোল দিতে শুরু করেন। কার্তিক আরিয়ানের সঙ্গে র‌্যাম্পে ঝলসে দিয়ে পেজ বিস্তারিত..

মেয়ররা নগরপিতা নয়, তাদের ‘নগরসেবক’ বলাটাই শ্রেয়: আসিফ নজরুল

হাওর বার্তা ডেস্কঃ সিটি কর্পোরেশনের মেয়রদের ‘নগরপিতা’ নয়; বরং তাদের ‘নগরসেবক’ বলাটাই শ্রেয় মনে করেন বলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল। সোমবার নিজের ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি বিস্তারিত..

আহত শিক্ষার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ নিশ্চিত করার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ অর্ধশতাধিক এসএসসি পরীক্ষার্থী নিয়ে ঢাকার ধামরাইয়ে বাস খাদে পড়ার ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এ ঘটনায় আহতদের সার্বিক খোঁজ খবর নিয়েছেন তিনি। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিস্তারিত..

জরুরি বৈঠক ডেকেছে নির্বাচন কমিশন

হাওর বার্তা ডেস্কঃ আজ বেলা সাড়ে তিনটায় জরুরি বৈঠক ডেকেছে নির্বাচন কমিশন। সদ্য সমাপ্ত  দুই সিটি নির্বাচন নিয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। বিশেষ করে সিটি নির্বাচনে ভোটার বিস্তারিত..

হারার পেছনে বিএনপির সাংগঠনিক দুর্বলতা দেখছেন তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সাংগঠনিক দুর্বলতার কারণেই ঢাকার দুই সিটি নির্বাচনে বিএনপির প্রার্থীরা পরাজিত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেন, ‘সিটি নির্বাচনে আওয়ামী বিস্তারিত..

৩৩ বছর পর মুন্নি ফিরে পেলেন পরিবার

হাওর বার্তা ডেস্কঃ নানাবাড়ি বেড়াতে গিয়ে হারিয়ে গিয়েছিলেন মুন্নি। আদরের ধন হারিয়ে বাবা-মা তাকে পাগলপ্রায় হয়ে খুঁজেছেন। শূন‌্য বুকে হাহাকার তাতে বেড়েছে। খোঁজ মেলেনি মুন্নির। ওদিকে মাত্র সাত বছরের মুন্নির বিস্তারিত..

ওবায়দুল কাদেরকে প্রধানমন্ত্রীর শাসন

হাওর বার্তা ডেস্কঃ আরও দু’দিন আগেই হাসপাতাল ছাড়ার কথা ছিল এবং নির্বাচন নিয়ে ব্রিফ করার কথা থাকলেও কেন করেননি-জানতে চাইলে ওবায়দুল কাদের সাংবাদিকদের জানান, আরো দু’দিন আগেই আসতে চেয়েছিলাম। কথা বিস্তারিত..

এসএসসি পরীক্ষার্থী বহনকারী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত ৪০

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা জেলার ধামরাইয়ের কালামপুর-বাটুলিয়া সড়কে ৫২ জন এসএসসি পরীক্ষার্থীকে বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। আর এ ঘটনায় অন্তত ৪০ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার বিস্তারিত..