থার্টি ফার্স্টে হোয়াটসঅ্যাপে মেসেজ আদান প্রদানের রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ  বিশ্বব্যাপী ৩১ ডিসেম্বর, ২০১৯ এ হোয়াটসঅ্যাপে ১০০ বিলিয়নের বেশি মেসেজ আদান প্রদান করা হয়েছে। যা এই অ্যাপ্লিকেশনের জন্য এটি রেকর্ড সংখ্যা। শুধু ভারতেই হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা প্রায় ২০০০ বিস্তারিত..

আন্দোলনে পরাজিতরা কখনও নির্বাচনে জয়ী হয় না: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আবোল-তাবোল বলা বিএনপির পুরানো স্বভাব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  তিনি বলেন, নির্বাচন হওয়ার আগেই ‘পরাজয়’ আঁচ করতে বিস্তারিত..

দেহরক্ষীর আকস্মিক মৃত্যুতে মুষড়ে পড়েছেন শাকিব

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়ক শাকিব খানের দেহরক্ষী হারুন অর রশিদ  মারা গেছেন। আজ রবিবার সকাল সাড়ে ৭টায় রাজধানীর গ্রিনরোডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শাকিব খানের বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠানে সাইকোলজিস্ট নিয়োগে হাইকোর্টের রুল

হাওর বার্তা ডেস্কঃ দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে কেন কাউন্সিলর (পরামর্শক) অথবা ক্লিনিক্যাল সাইকোলজিস্ট (মনোবিদ) নিয়োগ দেওয়া হবে না তা জানতে রুল জারি করেছেন হাইকোর্ট। আজ রবিবার (৫ জানুয়ারি) এ সংক্রান্ত এক বিস্তারিত..

আইজিপি ব্যাজ’ পাচ্ছেন কিশোরগঞ্জের কৃতী সন্তান মাদারীপুরের ওসি সওগাতুল

হাওর বার্তা ডেস্কঃ প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ এ বছর পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার ‘আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ পাচ্ছেন কিশোরগঞ্জের কৃতী সন্তান মাদারীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বিস্তারিত..

আইজিপি ব্যাজ’ পাচ্ছেন কিশোরগঞ্জের কৃতী সন্তান নেত্রকোণার এডিশনাল এসপি শাহজাহান

হাওর বার্তা ডেস্কঃ আইজিপি ব্যাজ’ পাচ্ছেন কিশোরগঞ্জের কৃতী সন্তান নেত্রকোণার এডিশনাল এসপি শাহজাহান মিয়া স্টাফ রিপোর্টার | ৫ জানুয়ারি ২০২০, রবিবার, ১১:০৪ | বিশেষ সংবাদ প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি বিস্তারিত..

নাগরিকত্ব আইন সম্পর্কে কিছুই জানি না: বিরাট কোহলি

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে ভারতের নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) নিয়ে অবশেষে মুখ খুললেন দেশটির জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তবে তিনি বলেছেন, এই আইন নিয়ে কিছুই জানেন না। ভারতীয় বিস্তারিত..

কাসেম সোলেমানি হত্যা: যুদ্ধ হলে সবার ক্ষতি ট্রাম্পের লাভ

হাওর বার্তা ডেস্কঃ ইরানের সেনাপ্রধান কাসেম সোলেমানিকে হত্যা করে যুদ্ধের দামামা বাজিয়ে দিল যুক্তরাষ্ট্র? ইরান ফুঁসছে? প্রতিশোধের ঘোষণা দিয়েছেন আয়াতুল্লাহ আলী খামেনি। তাহলে কি যুদ্ধ অনিবার্য? ডোনাল্ড ট্রাম্প কি তাই বিস্তারিত..

শীতে সর্দি-কাশি সারাবে যে ফল

হাওর বার্তা ডেস্কঃ শীতকালে বাড়ে সর্দি-কাশির প্রকোপ। শীতের শুরুতে সাধারণ সর্দি-কাশির সমস্যা বেশি দেখা দেয়। শীতে সর্দি-কাশি সমস্যায় খেতে পারেন আনারস। জ্বর, সর্দি-কাশিসহ বিভিন্ন রোগে আনারস খুব ভালো কাজ করে। বিস্তারিত..

ক্যান্সারের ঝুঁকি কমায় সাইক্লিং: গবেষণা

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ থাকার জন্য একজন মানুষের ব্যায়াম খুবই জরুরি। নিয়মিত ব্যায়াম করলে শরীর ভালো থাকে। সাঁতারের পর সবচেয়ে ভালো ব্যায়াম হচ্ছে সাইক্লিং। নিয়মিত সাইক্লিং আপনাকে সুস্থ রাখবে। যারা বিস্তারিত..