বাবা-মাকে মেরে পালিয়ে যাওয়ার সময় ছেলে আটক

হাওর বার্তা ডেস্কঃ যশোরের চৌগাছা উপজেলায় এক দম্পতিকে কুপিয়ে হত্যা করেছে তাদের মাদকাসক্ত ছেলে মিলন। তাকে আটক করে স্থানীয়রা পুলিশে দিয়েছে। বুধবার বেলা ১২টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে এ হত্যাকাণ্ডের বিস্তারিত..

দক্ষিণে দুইজন তাপস ও সেলিম উত্তরে একজন আতিকুলের মনোনয়নপত্র সংগ্রহ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান মেয়র আতিকুল ইসলাম। এছাড়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন শেখ ফজলে বিস্তারিত..

গাজীপুর সিটিতে কোরআন-হাদিস গবেষণা কেন্দ্র নির্মিত হবে : মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুর সিটি করপোরেশন এলাকার প্রতিটি ওয়ার্ডের মসজিদ ও মাদরাসাসহ ইমাম এবং খতিবদের তালিকা তৈরী করা হচ্ছে। তাদেরকে বার্ষিক বিস্তারিত..

ভারতে পেঁয়াজ রফতানি বন্ধের ঘোষণা তুরস্কের

হাওর বার্তা ডেস্কঃ ভারতে পেঁয়াজ রফতানি বন্ধের সিদ্ধান্ত নিয়েছে দেশটির আমদানির অন্যতম প্রধান উৎস তুরস্ক। ফলে সামান্য বিরতি দিয়ে ভারতের বাজারে আবারও পেঁয়াজের দাম বাড়ার আশঙ্কা তৈরি হয়েছে। ভারতের ইংরেজি বিস্তারিত..

শীতে বাঁধাকপি কেন খাবেন

হাওর বার্তা ডেস্কঃ শীতকালীন সবচেয়ে জনপ্রিয় সবজি হলো বাঁধাকপি। সবজি ও সালাদ হিসেবে খেতে আমরা সবাই পছন্দ করি। বাঁধাকপির রয়েছে অনেক পুষ্টিগুণ। প্রচুর পরিমাণে ফাইবার থাকায় এবং ক্যালরি অনেক কম বিস্তারিত..

তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ৬.২

হাওর বার্তা ডেস্কঃ মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে দেশের সবচেয়ে উত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়ায়। বুধবার সকাল ৯টায় সেখানকার তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৬ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া দিনাজপুরের বিস্তারিত..

হযরত ঈসা আ এর জন্মকথা

হাওর বার্তা ডেস্কঃ ইসলামী বিধান মতে হযরত ঈসা আ. উলুল আযম পয়গম্বরদের একজন। আল্লাহপাক তার ওপর ইঞ্জিল কিতাব অবতীর্ণ করেছিলেন। চলমান দুনিয়ার খ্রিষ্টান জগত হযরত ঈসা আ.-এর জন্মদিন হিসেবে ২৫ বিস্তারিত..

ধর্মকে ব্যবহার করে নৈরাজ্য সৃষ্টির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বলেছেন, কেউ যেন যুবকদের বিভ্রান্ত করে সমাজে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সজাগ থাকতে হবে। তিনি বলেন: ধর্ম আমাদের বিস্তারিত..

সাকিব আল হাসান এই বছরের অর্জন আর স্বীকৃতি

হাওর বার্তা ডেস্কঃ এই বছরের সাকিব তার পারফরমেন্স দিয়ে ক্রিকেট অঙ্গনে নিজেকে নতুন করে চিনিয়েছেন। কিন্তু ম্যাচ ফিক্সিং না করে দুই বছরের জন্য সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হন বিশ্বসেরা অলরাউন্ডার বিস্তারিত..

রাষ্ট্রপতির সন্তানদের নিয়ে চমক দেখতে চায় কিশোরগঞ্জের রাজনৈতিক মহল

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম কাউন্সিল অনুষ্ঠানের পর ঘোষিত কেন্দ্রীয় কমিটিতে কিশোরগঞ্জের কোনো রাজনৈতিক ঠাঁই না পাওয়ার পরও হাল ছাড়েনি কিশোরগঞ্জবাসী। এবার তিন রাষ্ট্রপতির সন্তান  বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদের জ্যেষ্ঠপুত্র বিস্তারিত..