পুরুষের সুস্থ ও তারুণ্য ধরে রাখবে যে খাবার অতি প্রয়োজনীয়

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ ও তারুণ্য ধরে রাখতে কিছু খাবার পুরুষের জন্য অতি প্রয়োজনীয়। নিয়মিত এমন খাবার পুরুষের জন্য দারুন উপকারী। এইসব খাবার খেলে ভালো থাকবে আপনার শরীর, সেই সঙ্গে বিস্তারিত..

সমালোচনাকারীদের উদ্দেশ্যে ব্যারিস্টার সুমন মিথ্যা কথা বলে কাজে বিরক্ত করবেন না

হাওর বার্তা ডেস্কঃ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। জন্ম হবিগঞ্জের চুনারুঘাটে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ সম্পন্ন করে ২০০৯ সালে চলে যান লন্ডনে। সেখানে সিটি ইউনিভার্সিটি থেকে বার অ্যাট ল’ করেন বিস্তারিত..

ছবিতে দেখুন বিশ্বনেতাদের গাড়ি

হাওর বার্তা ডেস্কঃ ক্ষমতাশীল কোনো দেশের নেতা যে গাড়ি ব্যবহার করেন তা নিশ্চিতভাবেই সহজলভ্য বা সস্তা কোনো গাড়ি নয়। বিলাসবহুল তো বটেই পাশাপাশি সর্বোচ্চ সুরক্ষিত গাড়ি সেগুলো। কয়েকজন বিশ্বনেতা সেডান বিস্তারিত..

প্রকৃতি যেন নিজের কোলে লালন করছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে : তথ্যমন্ত্রী

 হাওর বার্তা ডেস্কঃ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এমন একটি বিশ্ববিদ্যালয় যেটিকে প্রকৃতি অপরূপ সাজে সাজিয়েছে। পৃথিবীর বহু বিশ্ববিদ্যালয়ে যাবার আমার সৌভাগ্য হয়েছে। কিন্তু এমন সুন্দর প্রকৃতির শোভা বিস্তারিত..

যুবলীগের প্রতিশ্রুতি স্লোগান সপ্তম কংগ্রেস অনুষ্ঠিত হতে যাচ্ছে শনিবার

হাওর বার্তা ডেস্কঃ ক্যাসিনো কর্মকাণ্ডে ইমেজ সংকটে পড়া যুবলীগের ‘ক্লিন ইমেজের’ নেতৃত্ব খুঁজতে ‘পরিচ্ছন্ন রাজনীতি, যুবলীগের প্রতিশ্রুতি’ স্লোগানকে ধারণ করে সপ্তম কংগ্রেস অনুষ্ঠিত হতে যাচ্ছে শনিবার। বেলা ১১টায় রাজধানীর সোহরাওয়ার্দী বিস্তারিত..

প্রকৃতি যেন নিজের কোলে লালন করছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে : তথ্যমন্ত্রী

বাঙ্গালী কণ্ঠ ডেস্কঃ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এমন একটি বিশ্ববিদ্যালয় যেটিকে প্রকৃতি অপরূপ সাজে সাজিয়েছে। পৃথিবীর বহু বিশ্ববিদ্যালয়ে যাবার আমার সৌভাগ্য হয়েছে। কিন্তু এমন সুন্দর প্রকৃতির শোভা বিস্তারিত..

কেন তারা পদত্যাগ করছেন বিএনপি নেতারা

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি থেকে কয়েকজন জ্যেষ্ঠ নেতা পদত্যাগ করেছেন।  গুঞ্জন শোনা যাচ্ছে  আরো কয়েকজন নেতা শিগগিরই বিএনপি ছাড়তে পারেন।  হঠাৎ এ অবস্থায়  আলোচনায় এসেছে বিএনপির পোড় খাওয়া নেতাদের ঘর বিস্তারিত..

কৈশোরে শরীরচর্চা: দক্ষিণ কোরিয়া সবার নীচে, বাংলাদেশ শীর্ষে

হাওর বার্তা ডেস্কঃ এক জরিপে দেখা যাচ্ছে, বিশ্বের প্রায় সব দেশেই ১১ হতে ১৭ বছর বয়সী শিশুরা শারীরিকভাবে মোটেই সক্রিয় নয়, অর্থাৎ তারা যথেষ্ট পরিমাণে শরীরচর্চা বা খেলাধূলায় অংশ নিচ্ছে বিস্তারিত..

তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করে রাজপথে এগিয়ে নিতে হবে- সোহেল

হাওর বার্তা ডেস্কঃ তৃণমুল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করে রাজপথের সকল কর্মসূচি সফল করার মাধ্যমে প্রহসনের বিচারে কারাবন্দী ‘গণতন্ত্রের মা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে এগিয়ে নিতে ঢাকা মহানগর দক্ষিণ বিস্তারিত..

নরসিংদীর সংরক্ষিত নারী এমপি তামান্না বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ বিএ পরীক্ষায় জালিয়াতির আশ্রয় নিয়ে দলের সুনাম ক্ষুণ্ণ করায় নরসিংদীর সংরক্ষিত নারী আসনের এমপি তামান্না নুসরাত বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ। এছাড়া জেলা বিস্তারিত..