ফ্রিল্যান্সারদের জন্য ওয়ালটন কম্পিউটার পণ্যে বিশেষ সুবিধা

বাঙালী কন্ঠ ডেস্কঃ ওয়ালটন কম্পিউটার পণ্য কেনায় বিশেষ সুবিধা পাবেন দেশের ফ্রিলান্সারগণ। যার মধ্যে রয়েছে নগদ মূল্যছাড়, সহজ শর্তে কিস্তি সুবিধা এবং প্রযুক্তিগত সেবা। এজন্য বাংলাদেশ ফ্রিলান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বিএফডিএস) এবং বিস্তারিত..

গলাচিপায় লঞ্চ থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর গলাচিপায় ঢাকা-গলাচিপা রুটের এমভি বাগেরহাট-২ দোতলা লঞ্চ থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লঞ্চের কোন যাত্রী তরুণীটির লাশ সনাক্ত করতে পারেনি। গলাচিপা থানার পুলিশ ও বিস্তারিত..

ইলিশখেকো আরিফিন শুভ

হাওর বার্তা ডেস্কঃ একটা সময় ইলিশ মাছ কী জানতেনই না জনপ্রিয় নায়ক আরিফিন শুভ অথচ আজ প্রিয় খাবারের তালিকা করলে ইলিশ মাছ সবার আগে রাখেন। যতদূর জানা যায়, শুভর কাছে বিস্তারিত..

নায়ক থেকে খলনায়ক রবার্ট মুগাবে

হাওর বার্তা ডেস্কঃ জিম্বাবুয়ের স্বাধীনতাপরবর্তী প্রথম প্রেসিডেন্ট রবার্ট মুগাবে ৯৫ বছর বয়সে মারা গেছেন। তিন দশক ক্ষমতায় থাকার পর ২০১৭ সালের নভেম্বরে সেনা অভ্যুত্থানের মুখে ক্ষমতাচ্যুত হন। জিম্বাবুয়ের স্বাধীনতার পর বিস্তারিত..

পানি সঙ্কটে বিশ্বের ৫০ কোটি মানুষ

হাওর বার্তা ডেস্কঃ সারা বিশ্বেই চলছে পানির সঙ্কট। প্রতি ডিগ্রি তাপমাত্রা বৃদ্ধির জন্য ২০ ভাগ বিশুদ্ধ পানি কমে যাচ্ছে। বছর জুড়ে বিশ্বের অন্তত ৫০ কোটি মানুষ প্রচণ্ড পানি সঙ্কটে ভোগে বিস্তারিত..

নিজের অধঃপতনে ‘যুগটাই এমন’ অজুহাত তোলা- যা বলে ইসলাম

হাওর বার্তা ডেস্কঃ মানুষ সাধারণত নিজেদের অধঃপতনের জন্য যুগকে গালি দেয়। যে যুগের প্রভাবে মানুষ নষ্ট হয়ে যাচ্ছে। অথচ এমনটি করা উচিত নয়। এটি অবিশ্বাসীদের ধ্যান-ধারণা। পবিত্র কোরআনে মহান আল্লাহ বিস্তারিত..

কাশ্মীরিদের ধরতে গিয়ে পানিতে ডুবে ভারতীয় সেনার মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ভারত অধিকৃত কাশ্মীরে সার্চ অপারেশনের সময় পানিতে ডুবে এক ভারতীয় সেনার মৃত্যু হয়েছে। কাশ্মীরের একটি পাহাড়ি এলাকায় অভিযানের সময় এ দুর্ঘটনা ঘটে। কাশ্মীরি মিডিয়াগুলোর বরাতে ইন্ডিয়া টুডে বিস্তারিত..

পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার সবুজবাগ এলাকায় পলিথিনে মোড়ানো অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা দুইটার দিকে শহরের মেড্ডা সবুজবাগ এলাকার একটি পুকুরপাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। বিস্তারিত..

সাত দিনে ৫ কেজি ওজন কমাবেন যেভাবে

হাওর  বার্তা ডেস্কঃ বাড়তি ওজন মানেই বাড়তি কিছু অসুখ-বিসুখের ভয়। অতিরিক্ত ওজন শরীরের জন্য মারাত্নক ক্ষতিকর। তাই অতিরিক্ত ওজন থাকলে অবশ্যই কমিয়ে ফেলতে হবে। নিজের ইচ্ছেমতো ওজন কমানোর চেষ্টা করতে বিস্তারিত..

সূচক নির্মাণ এখন ব্যবসায় পরিণত হয়েছে: ড. সেলিম জাহান

হাওর বার্তা ডেস্কঃ  সূচক নির্মাণ এখন ব্যবসায় পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন ইউএনডিপির দারিদ্র্য বিমোচন বিভাগের সাবেক পরিচালক ড. সেলিম জাহান। তিনি বলেন, সূচকের বিষয়ে যদি খোলাখুলি বলি তাহলে বলব- সূচক বিস্তারিত..