সিগারেট ছেড়ে দেওয়ার পর শরীরে যেসব পরিবর্তন হয়

হাওর বার্তা ডেস্কঃ সিগারেট ছেড়ে দেওয়ার পর শরীরে যেসব পরিবর্তন হয় – ধূমপান ধীরে ধীরে নষ্ট করে দেয় শরীরের সব অঙ্গ। ছেড়ে দেওয়ার পর কয়েক বছরের মধ্যে শরীর স্বাভাবিক অবস্থায় বিস্তারিত..

বিষ দিয়ে একসঙ্গে হাজার জনকে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ খুব বেশিদিন আগের কথা নয় ১৯৭৮ সালের ১৮ নভেম্বর। দিনটিকে যুক্তরাষ্ট্রে ভয়াল দিন হিসেবে মনে করা হয়, এই দিনের ঘটনা যেকোনো সিনেমাকেও হার মানাবে। দিনটিতে প্রায় এক বিস্তারিত..

৭০০ বছরের গাছকে স্যালাইন দিয়ে বাঁচানো হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ মানুষকে বাঁচাতে প্রয়োজন পড়ে স্যালাইন। তাই বলে গাছকেও সেই পদ্ধতিতে সুস্থ করা হচ্ছে। অবাক হচ্ছেন নিশ্চয়ই! সত্যিই দক্ষিণ ভারতের রাজ্য তেলেঙ্গানাতে একটি ৭০০ বছরের পুরোনা বট গাছকে বিস্তারিত..

যে ৪টা সহজ আমল করলে নারীরা সহজে জান্নাতে যাবে

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহ তাআলা নারী-পুরুষ উভয়কে সৃষ্টি করেছেন। কুরআনে পাকে তিনি সে ঘোষণা দিয়ে বলেন, ‘হে মানব সম্প্রদায়! তোমরা তোমাদের প্রতিপালককে ভয় কর; যিনি তোমাদেরকে একটা প্রাণ হতে সৃষ্টি বিস্তারিত..

অজুর কারণে কিয়ামতের দিন বিভিন্ন অঙ্গ উজ্জ্বল দেখাবে

হাওর বার্তা ডেস্কঃ ইবাদতের উদ্দেশ্যে শরিয়তের বিধান অনুযায়ী পবিত্র পানি দ্বারা নির্দিষ্ট অঙ্গ-প্রত্যঙ্গ ধোয়ার নাম অজু। ঈমানের পরে ইসলামের সমচেয়ে গুরুত্বপূর্ণ ইবাদত নামাজ। নামাজ আদায় করতে হলে সর্বপ্রথম অজু করতে বিস্তারিত..

কচুশাক বিক্রেতা থেকে ভারতের মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ এক সময় তিনবেলা খাবার জুটতো না ঠিক মত। খাবারের জন্য জঙ্গল থেকে কচু এবং ঢেকি শাক তুলে আনতে হত। বাজারে সেসব বিক্রি করে যা টাকা পেতেন সেটা বিস্তারিত..

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিতর্ক পাশ কাটিয়ে মাশরাফীর আস্থা রাখতে পারবেন সাব্বির

হাওর বার্তা ডেস্কঃ সাব্বির রহমান-তার দ্বিতীয় বিশ্বকাপ খেলতে যাওয়ার চার-পাচঁ মাস আগেও নিশ্চিত ছিলেন না আর জাতীয় দলে খেলা হবে কি না। মাঠের ক্রিকেট নয়, মাঠের বাইরের নানা ঘটনায় বিতর্কে জড়িয়ে বিস্তারিত..

এই পতিতা পল্লী থেকে সুশীল সমাজ ৩০০ মেয়ে নিতো প্রতিমাসে

হাওর বার্তা ডেস্কঃ নারায়নগঞ্জের পতিতা পল্লী উচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন এমপি শামীম ওসমান। বলেন, টানবাজার থেকে তখন প্রতিদিন থানা পাইতো ৪৫ লাখ টাকা। এগারো হাজার মেয়ে ছিলো যাদের বয়স ৯ বিস্তারিত..

জাতীয় ঈদগাহে ঈদের জামাত সকাল সাড়ে ৮টায়

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল ফিতরের প্রধান জামাতের নামাজ আদায়ের জন্য সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে জাতীয় ঈদগাহ প্রস্তুতি কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। শনিবার (১জুন) পর্যন্ত ঈদগাহ প্রস্তুতির কাজ প্রায় ৮৫ শতাংশ বিস্তারিত..

গাছের পাতায় মিলবে স্বর্ণের খোঁজ

হাওর বার্তা ডেস্কঃ টাকা খরচের পরিমান বেড়ে গেলে বা অহেতুক টাকা খরচ হলে বিরক্তিভরে মানুষ জিজ্ঞেস করে ‘টাকা কি গাছে ধরে?’ জবাবে মাথা দুলিয়ে না বলতে হয় সবাইকে। তবে এমন বিস্তারিত..