বাড়িতে বাড়িতে দুধের খামার

হাওর বার্তা ডেস্কঃ তাঁতশিল্প নির্ভর এলাকা হিসেবে পরিচিত যমুনা তীরের জেলা সিরাজগঞ্জ। এখন নতুনভাবে পরিচিত হচ্ছে উত্তরবঙ্গের প্রবেশদ্বার এ জেলা। জেলার বিভিন্ন গ্রামে এখন গাভী পালন হচ্ছে। এসব গ্রামের প্রায় বিস্তারিত..

আব্দুল হামিদের পথ ধরেই শিরীন শারমিন, কেমন সামলাচ্ছেন সংসদ

হাওর বার্তা ডেস্কঃ সংসদে নিজের দক্ষতার পাশাপাশি রসবোধের ক্ষেত্রেও আব্দুল হামিদ ছিলেন অনন্য। সফলতার সঙ্গেই দুইবার পালন করেছেন স্পিকারের দায়িত্ব। সংসদ সদস্যদের কাছে এ ‘ভাটির শার্দুল’ সেই সময় রসিক একজন বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  সোমবার সন্ধ্যা পৌনে ৮টার দিকে প্রধানমন্ত্রী বঙ্গভবনে পৌঁছালে রাষ্ট্রপতি ও তার স্ত্রী রাশিদা খানম তাকে অভ্যর্থনা বিস্তারিত..

নাতির সাফল্যে বচ্চন পরিবারে আনন্দের জোয়ার

হাওর বার্তা ডেস্কঃ সন্তানের সাফল্যে বাবা-মাসহ পরিবারের সবাই আনন্দে ভাসবে এটাই স্বাভাবিক। বলিউড শাহেনশাহ পরিবারও আনন্দে মেতেছেন। উপলক্ষ অমিতাভের নাতি অর্থাৎ শ্বেতার ছেলে অগস্ত্য সদ্য লন্ডনের একটি স্কুল থেকে পাস বিস্তারিত..

লিচুর গ্রাম মঙ্গলবাড়িয়া

হাওর বার্তা ডেস্কঃ রসে টইটম্বুর। স্বাদে-গন্ধে অতুলনীয়। আকারে বড় অথচ বিচি ছোট। সিঁদুরে লাল এই লিচুতে রঙিন এখন মঙ্গলবাড়িয়া গ্রাম। কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌর এলাকার পূর্ব-দক্ষিণে অবস্থিত ছোট্ট গ্রাম মঙ্গলবাড়িয়ার নামেই বিস্তারিত..

মুসলিম ছেলের নাম রাখলেন নরেন্দ্র মোদি

হাওর বার্তা ডেস্কঃ ২৩ মে সকালে এক পুত্র সন্তানের জন্ম দেন মীনাজ বেগম নামে উত্তরপ্রদেশের এক নারী। বিজেপির ভূমিধ্বস বিজয়ের জোয়ারে ওই নারীও সিদ্ধান্ত নেন ছেলের নাম রাখবেন নরেন্দ্র মোদি। মীনাজ বিস্তারিত..

১টি কলা খেয়ে দূরে রাখুন ১২টি স্বাস্থ্য সমস্যা

হাওর বার্তা ডেস্কঃ অতি পরিচিত সস্তা একটি ফল হল কলা। সারা বছর পাওয়া যায় এই ফলটি। কিন্তু এই ফলটি খেতে আমরা অনেকেই পছন্দ করি না। আবার অনেকে মনে করেন কলা বিস্তারিত..

খুঁজছিলেন চাকরি, হয়ে গেলেন এমপি

হাওর বার্তা ডেস্কঃ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে স্নাতক শেষ করার পর বেশি দিন হয়নি। এরপরই চাকরি খুঁজতে বেরিয়ে পড়েন ২৫ বছর বয়সী চন্দ্রাণী মুর্মূ। শেষ পর্যন্ত চাকরি পেয়েছেন তিনি। আর তা বিস্তারিত..

দুর্বৃত্তদের হামলায় আবিদা সুলতানা নামে এক আইনজীবী নিহত

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার কাঁঠালতলী এলাকায় দুর্বৃত্তদের হামলায় আবিদা সুলতানা নামে এক আইনজীবী নিহত হয়েছেন। রোববার (২৬ মে) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দক্ষিণ কাঠাঁলতলী এলাকায় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। বিস্তারিত..

নির্বাচনে জয়লাভের পর এবার বিয়ে করছেন নুসরাত

হাওর বার্তা ডেস্কঃ ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে রাজ্যে আলোড়ন সৃষ্টি করেছেন অভিনেত্রী নুসরাত জাহান। সদ্য ঘোষিত ফলাফলে রাজ্যের বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন টালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। বিস্তারিত..