পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ বিরাম চিহ্ন বসিয়ে অনুচ্ছেদ পুনঃলিখন ১। কে হে পড়ার সময় ডাকাডাকি করতে হয়েছ ও আমি মনে করেছিলুম পাড়ার কোনো ছোকরা বুঝি আপনার কী দরকার উত্তর : কে হে? বিস্তারিত..

আগামীকাল অফিস করবেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল রোববার থেকে নিয়মিত অফিস করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এদিন সকাল ১০টায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের আওতাধীন চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতি বিস্তারিত..

দেশে প্রচুর ধান চাষের পরও বিদেশ থেকে চাল আমদানি কেন

হাওর বার্তা ডেস্কঃ দেশে প্রচুর ধান চাষ হওয়া সত্ত্বেও বিদেশ থেকে চাল আমদানি করায় তীব্র ক্ষোভ ঝেড়েছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আবদুল মজিদ খান। গত শুক্রবার সকালে বানিয়াচং উপজেলায় অভ্যন্তরীন বিস্তারিত..

তিতবেগুন গাছের ঔষধি গুনাগুন, জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ এটি বাংলার সব অঞ্চলেই দেখা যায় এর কোন চাষ করা হয় না তবুও এটি সচরাচর পাওয়া যায় সাধারণত এটি রাস্তার ধারে পুকুর পারে জন্মে থাকে। ছোট এই কাঁটাযুক্ত বিস্তারিত..

কিশোরগঞ্জের শহীদী মসজিদের নামকরন ও ইতিহাস

হাওর বার্তা ডেস্কঃ এ মসজিদটি এ অঞ্চলের ইতিহাসের এক বিরল নিদর্শন। মসজিদটির নাম ‘শহীদী মসজিদ” এ নামকরণ নিয়ে সাধারণ মানুষের মনে কৌতূহলের অন্ত নেই। মূল শহরের প্রাণকেন্দ্রে মসজিদটির অবস্থান। শহীদী বিস্তারিত..

কিশোরগঞ্জের পাগলা মসজিদ নির্মাণের ইতিহাস, জেনে নেই

হাওর বার্তা ডেস্কঃ আসলে কি তাই? এবার আসুন জেনে নেই পাগলা মসজিদ নির্মাণের ইতিহাস। মসনদ ই আলা ঈসা খাঁ’র ৫ম অধস্তন হয়বৎ খাঁ (যিনি জংগলবাড়ি হতে কিশোরগঞ্জের বর্তমান পৌরসভার প্রায় এক কিলোমিঃ বিস্তারিত..

আলোচনায় সিঁথি আফরোজা শামা রুমিন নিপুণ ও মনি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ সংসদে যোগ দিয়েছে বিএনপি। সংরক্ষিত নারী আসনেও প্রার্থী দেবে। নিয়মানুযায়ী একজন নারী সংসদ সদস্য পাবে বিএনপি। তফসিল ঘোষণার সপ্তাহ পার হলেও এখন পর্যন্ত প্রার্থী চূড়ান্ত করতে বিস্তারিত..

অতিরিক্ত আইজিপি হিসাবে পদোন্নতি পেয়েছেন সুনামগঞ্জের চৌধুরী আবদুল্লাহ আল মামুন

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন (বিপিএম, পিপিএম) অতিরিক্ত আইজিপি হিসাবে পদোন্নতি পেয়েছেন। তিনি সুনামগঞ্জের শাল্লা উপজেলার শ্রীহাইল গ্রামের বনেদী মুসলিম পরিবারের সন্তান। গত বৃহস্পতিবার স্বরাষ্ট্র বিস্তারিত..

১ মণ ধান বিক্রি করে পাওয়া যাচ্ছে না ১ কেজি গরুর মাংস

হাওর বার্তা ডেস্কঃ এ বছরের বোরো মৌসুমে উৎপাদিত ধান নিয়ে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কৃষকরা বিপাকে পড়েছে। ধানের ন্যায্যমূল্য না পাওয়ায় তারা চরমভাবে হতাশ। ১ মণ ধান বিক্রি করে পাওয়া যাচ্ছে বিস্তারিত..

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার ঠিক আগে শিশুসহ মাকে বাঁচালেন এসআই রাশেদা

হাওর বার্তা ডেস্কঃ ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে যাওয়া ফুটফুটে শিশুসহ এক হতভাগা মাকে নির্ঘাত মৃত্যুর দুয়ার থেকে ফিরিয়ে আনলেন পুলিশ কর্মকর্তা এসআই রাশেদা। শনিবার রাজধানীর খিলগাঁওয়ে এ ঘটনা বিস্তারিত..