বৃহত্তর ময়মনসিংহ সমিতির সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হলেন এসপি হারুন

হাওর বার্তা ডেস্কঃ বৃহত্তর ময়মনসিংহ সমিতির সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ। শুক্রবার (৩ মে) সমিতির দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে তিনি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত বিস্তারিত..

সোনাগাজীতে গবাদিপশুসহ নিরাপদ আশ্রয়ের খোঁজে চরাঞ্চলবাসী

হাওর বার্তা ডেস্কঃ ঘূর্ণিঝড় ‘ফণী’র ক্ষতি থেকে রক্ষা পেতে মানুষের পাশাপাশি সোনাগাজীর উপকূলীয় চরচান্দিয়া, চরদরবেশ ও সদর ইউনিয়নের চরাঞ্চল থেকে হাজার হাজার গবাদিপশুকে নিরাপদ আশ্রয়ে নিয়ে যাচ্ছেন স্থানীয়রা। প্রশাসনের পক্ষ বিস্তারিত..

জব্দ করা পাঁচ টন মাছ এতিমখানায় দিলো র‌্যাব

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর কাওরানবাজারে বিক্রয়নিষিদ্ধ দুই টন আফ্রিকান মাগুর এবং তিন টন জাটকা ইলিশ জব্দ করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসব মাছ বিক্রির অপরাধে ১৪ জনকে বিভিন্ন মেয়াদে সাজাও দেওয়া বিস্তারিত..

কিশোরগঞ্জে ফণীর প্রভাবে বজ্রপাতে ১ শিশুসহ ৪ নিহত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ইটনা, মিঠামইন ও পাকুন্দিয়া উপজেলায় বজ্রপাতে এক শিশুসহ চারজন নিহত হয়েছে। শুক্রবার দুপুরের দিকে প্রবল ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে সৃষ্ট বৃষ্টির সময় বজ্রপাতে তাদের মৃত্যু হয়। জানা বিস্তারিত..

ভেজালের রাজত্বে সবাই

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যে ভেজালের দুর্নাম আমাদের অনেক দিনের। রাসায়নিক কেমিক্যাল, রংসহ নানান ক্ষতিকর উপাদান দেওয়া হয় প্রায় সব রকম খাবারেই। একই সঙ্গে পচা-বাসি খাবার খাওয়ানোর রেকর্ডও রয়েছে। মাঝে-মধ্যে ভ্রাম্যমাণ বিস্তারিত..

রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় কাঁঠাল, ঠেকায় ক্যানসার

হাওর বার্তা ডেস্কঃ সামনে মধুমাস। আম-কাঁঠাল পাকার সময়। কাঁঠাল কাঁচা বা পাকা, দুভাবেই খাওয়া যায়। তবে আর কয়েক দিন পর বাজারে মিলবে পাকা কাঁঠাল। আমাদের জাতীয় এ ফলে রয়েছে প্রচুর বিস্তারিত..

সাড়ে ১২ লাখ মানুষকে আশ্রয়কেন্দ্রে নিয়ে আসা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ দেশের ১৯টি উপকূলীয় জেলার ২২ থেকে ২৫ লাখ মানুষ ঘূর্ণিঝড় ফণীর ঝুঁকিতে রয়েছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। তিনি বলেন, ‘বিকাল চারটা পর্যন্ত বিস্তারিত..

বাগদান সেরেছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মেয়ে সন্তান নিভতে আরোহার জন্মের এক বছরের মাথায় অবশেষে বাগদান সারলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আরডার্ন। ইস্টার সানডের পরেই দীর্ঘদিনের সঙ্গী ক্লার্ক গেফোর্ডের দেয়া আংটি তিনি হাতে পরেছেন বিস্তারিত..

এসএসসি ও সমমান পরীক্ষার ফল আগামী ৬ মে

হাওর বার্তা ডেস্কঃ এসএসসি ও সমমান পরীক্ষার ফল আগামী ৬ মে (সোমাবর) প্রকাশিত হবে। আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি অধ্যাপক মু. জিয়াউল হক শুক্রবার (৩ মে) বিকালে এ তথ্য জানান। বিস্তারিত..

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা বিয়ে করছেন

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডার্ন তার দীর্ঘদিনের সঙ্গী টেলিভিশন উপস্থাপক ক্লার্ক গেফোর্ডের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন বলে নিশ্চিত করেছেন একজন মুখপাত্র। ব্রিটিশ গণমাধ্যম বিবিসি জানায়, শুক্রবার একটি অনুষ্ঠানে বিস্তারিত..