ভারতের নির্বাচন কী প্রভাব ফেলবে বাংলাদেশে

১১ এপ্রিল শুরু হয়েছে ভারতের জাতীয় নির্বাচনের প্রথম ধাপ। প্রতিবেশী দেশ হিসেবে গত এক দশকের বেশি সময় ধরে ভারতের সঙ্গে বাংলাদেশের রাজনৈতিক, বাণিজ্যিক ও কূটনৈতিক সম্পর্ক বেশ ঘনিষ্ঠ। কিন্তু নির্বাচনের বিস্তারিত..

মাদ্রাসার ছাদে দাঁড়িয়ে নুসরাত হত্যার বর্ণনা দিলেন মনি

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় সরাসরি জড়িত সহপাঠী কামরুন্নাহার মনিকে নিয়ে ঘটনাস্থল এবং বোরকার দোকান পরিদর্শন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শুক্রবার বিস্তারিত..

প্রথম ধাপে ভোটার হালনাগাদ হবে যেসব উপজেলায়

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৩ এপ্রিল থেকে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু করতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। কয়েক ধাপে এই কার্যক্রম চলবে। ভোটার তালিকা হালনাগাদকে সামনে রেখে মাঠ পর্যায়ে ব্যাপক প্রচার বিস্তারিত..

আওয়ামী লীগের জনপ্রিয়তা বেড়েছে: শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যদিও ক্ষমতাসীন দলের গ্রহণযোগ্যতা সাধারণত বিভিন্ন ক্ষেত্রে হ্রাস পায়, কিন্তু বাংলাদেশে আওয়ামী লীগের জনপ্রিয়তা বেড়েছে। তিনি বলেন, ‘ক্ষমতাসীন দলের বিস্তারিত..

প্রশ্নে পর্নো তারকার নামে দায়ীদের বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর রামকৃষ্ণ মিশন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার প্রশ্নে দুই পর্নো তারকার নাম ছাপার বিষয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিষয়টি অনাকাঙ্ক্ষিত। সরকার বিষয়টি খতিয়ে দেখবে এবং দায়ীদের বিষয়ে বিস্তারিত..

তিন ছবির কাজে নেপালে ৭ শিল্পী

হাওর বার্তা ডেস্কঃ অনেকদিন ধরে নতুন ছবির তেমন খবর নেই। এ কারণে দর্শকরাও অনেকটা হতাশ। তবে এ হতাশা কিছুটা হলেও দূর হওয়ার মতো একটি ঘটনা ঘটতে যাচ্ছে অচিরেই। সিনেমাপ্রেমী দর্শকের বিস্তারিত..

নির্বাচিত ৬ জন শপথ নেবেন না বলে সিদ্ধান্ত নিয়েছে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত ৬ জন শপথ নেবেন না বলে সিদ্ধান্ত নিয়েছে দলটি। দলের স্থায়ী কমিটির সদস্যরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে বৈঠক বিস্তারিত..

অজয়কে দুষলেন তনুশ্রী

হাওর বার্তা ডেস্কঃ গত বছর যখন নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন অভিনেত্রী তনুশ্রী দত্ত, তখন থেকেই বলিউডে মিটু আন্দোলনের সূত্রপাত। তনুশ্রীর পরে অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন বিস্তারিত..

হাতিরঝিলে ‘ভবঘুরের’ যুবকের মরদেহ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাতিরঝিলের লেক থেকে অজ্ঞাতপরিচয় (৩৮) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। বিস্তারিত..

শ্রমিকের বেশে লুঙ্গি পরে সেতুর ঢালাই কাজে সাতক্ষীরার এমপি

হাওর বার্তা ডেস্কঃ শ্রমিকের বেশে লুঙ্গি পরে মাথায় গামছা বেঁধে ঢালাই (ইট-সিমেন্ট মিশ্রণ) মাথায় নিয়ে সেতুর নির্মাণকাজে অংশ নিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। এ সময় ঘটনাস্থলে এমপিকে বিস্তারিত..