খালেদা জিয়ার জামিন শুনানি আদালত আবারও পিছিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের জগমোহরপুরে নৈশকোচে পেট্টোল বোমা মেরে আটজন পুড়িয়ে হত্যা মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানি আদালত আবারও পিছিয়েছে। আজ সোমবার (৭ জানুয়ারি) কুমিল্লার বিস্তারিত..

৬৭৬ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ সেনাবাহিনী

হাওর বার্তা ডেস্কঃ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। অনলাইন মাধ্যমসহ বিভিন্ন পত্রপত্রিকায় এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ৬১ পদে মোট ৬৭৬ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী সব বিস্তারিত..

শপথ নিলেন নবনিযুক্ত মন্ত্রীরা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদে নিরঙ্কুশ বিজয়ী আওয়ামী লীগের নতুন সরকারের মন্ত্রিসভার সদস্যরা শপথ নিয়েছেন। ৪৬ সদস্যের মন্ত্রিসভায় ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী ও তিনজন উপমন্ত্রীর শপথ গ্রহণের বিস্তারিত..

মালয়েশিয়ার রাজা সুলতান মোহাম্মদ পদত্যাগ

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়ার রাজা সুলতান মোহাম্মদ পদত্যাগ করেছেন। নির্ধারিত সময়ের আগে পদত্যাগ করা তিনি প্রথম মালয়েশিয়ার রাজা। দেশটির ন্যাশনাল প্যালের রাজার পদত্যাগের কারণ জানায়নি। তবে তার পদত্যাগ তাৎক্ষণিকভাবে কার্যকর বিস্তারিত..

শপথ নিলেন ২৪ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর বাংলাদেশ সরকারের নতুন মন্ত্রিসভায় মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন ২৪ জন। আজ সোমবার বিকালে বঙ্গভবনের দরবার হলে রাষ্ট্রপতি আব্দুল হামিদ তাদেরকে শপথ বাক্য বিস্তারিত..

চতুর্থবারের মতো রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিলেন বঙ্গবন্ধুকন্যা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এর মধ্য দিয়ে চতুর্থবারের মতো রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিলেন বঙ্গবন্ধুকন্যা। আজ সোমবার বিকাল সাড়ে তিনটায় বঙ্গভবনের বিস্তারিত..

কিশোরগঞ্জের কটিয়াদীতে ইভটিজিংয়ের দায়ে বখাটের এক বছরের কারাদন্ড

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে ইভটিজিংয়ের দায়ে রিপন মিয়া (২৫) নামের এক বখাটের এক বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার বেলা ১২টায় দিকে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের চারিপাড়া গ্রামের নবম বিস্তারিত..

নতুন মন্ত্রীরা স্থায়ী এটা মনে করার কারণ নেই: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের নতুন মন্ত্রিসভায় সময়ে চাহিদা অনুযায়ী পরিবর্তন আসতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ সোমবার সকালে বিস্তারিত..

সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগের পরীক্ষা আগামী ১ ফেব্রুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘সহকারী শিক্ষক’ নিয়োগের পরীক্ষা (এমসিকিউ পদ্ধতির লিখিত পরীক্ষা) আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে পারে। এ বিষয়ে সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। বিস্তারিত..

কিশোরগঞ্জ থেকে এই প্রথম কেউ মন্ত্রিত্ব পেলেন না

হাওর বার্তা ডেস্কঃ ‘মন্ত্রীর জেলা’ হিসেবে পরিচিতি পাওয়া কিশোরগঞ্জ থেকে এই প্রথম কেউ মন্ত্রিত্ব পেলেন না। আর এই বিষয়টি নিয়ে বাসিন্দারা যারপরনাই হতাশ। ১৯৭১ সালে প্রবাসী সরকার থেকে শুরু করে বিস্তারিত..