ভায়াগ্রার মতোই শক্তিশালী এই ফল

হাওর বার্তা ডেস্কঃ যৌন সমস্যা নিয়ে দুশ্চিন্তা! গবেষকরা বলছেন, এই সমস্যা এখন অনেকটাই কমিয়ে ফেলা সম্ভব, সেটাও খুব সহজে। এমন উপাদান আছে প্রকৃতিতেই, যা কিনা আসলে ভায়াগ্রার মতোই শক্তিশালী। টেক্সাস বিস্তারিত..

সবার আগে মেয়েদের কোটা বাতিল চান প্রধানমন্ত্রী

প্রথম ও দ্বিতীয় শ্রেণির সরকারি চাকরিতে কোটা বাতিলের যে সুপারিশ এসেছে তা বাস্তবায়ন করা সরকারের জন্য কোনও চ্যালেঞ্জ হবে না বলে মনে করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেছেন, ‘প্রধানমন্ত্রীর বিস্তারিত..

যে কোনো ক্ষেত্রে টিকে থাকতে ভালো পড়াশুনা প্রয়োজন : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কোমলমতি শিক্ষার্থীদের উদ্দেশে বলেছেন, বর্তমান প্রতিযোগিতার যুগে চাকরিসহ যে কোনো ক্ষেত্রে টিকে থাকতে ভালো করে পড়াশুনা করা প্রয়োজন। এ জন্য অভিভাবকদের সচেতন হওয়ার বিস্তারিত..

একই রাতে হেরেছে বার্সা-রিয়াল

হাওর বার্তা ডেস্কঃ এক রাতে দুই জায়ান্টের হার দেখল লা লিগা। বুধবার লেগানেসের মাঠে ২-১ গোলে হেরেছে লিওনেল মেসির বার্সেলোনা। আর সেভিয়ার মাঠে গিয়ে ৩-০ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। চলতি বিস্তারিত..

প্রধানমন্ত্রীর জন্মদিনে বিশেষ ডাকটিকিট

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে অস্ট্রেলিয়া আওয়ামী লীগের উদ্দ্যোগে অস্ট্রেলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিশেষ ডাকটিকিট প্রকাশ করা বিস্তারিত..

ঢাকাই ছবিতে শাকিবের সঙ্গে শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ বন্ধু ও প্রযোজক মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে চলচ্চিত্র প্রযোজনা করতে যাচ্ছেন নায়ক শাকিব খান। আর সেই ছবি হবে দেশের খ্যাতিমান পরিচালক কাজী হায়াতের ৫০তম চলচ্চিত্র। ‘বীর’ শিরোনামের বিস্তারিত..

সরকারি হলো আরও ২৫ মাধ্যমিক বিদ্যালয়

হাওর বার্তা ডেস্কঃ দেশের আরও ২৫টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হয়েছে। আজ বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে জারি করা এক প্রজ্ঞাপনে এসব বিদ্যালয় সরকারিকরণের ঘোষণা বিস্তারিত..

সমাবেশের অনুমতি পায়নি বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির পক্ষ থেকে শনিবার সোহরাওয়ার্দী উদ্যান বা নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি চেয়েছিল বিএনপি তবে সার্বিক বিবেচনায় ওইদিন সমাবেশের দেওয়া হয়নি। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিস্তারিত..

নতুন আইফোন ব্যবহারে সাবধান

হাওর বার্তা ডেস্কঃ অ্যাপল তাদের নতুন ‘আইফোন এক্সএস’ এবং ‘আইফোন এক্সএস ম্যাক্স’ ফোন  দুটিকে সবচেয়ে মজবুত ডিসপ্লের স্মার্টফোন হিসেবে তৈরি করেছে। কিন্তু বাস্তবে দেখে গেছে বিপরীত ঘটনা। নতুন আইফোন দুটির বিস্তারিত..

খালেদার অনুপস্থিতিতে বিচার বন্ধে হাইকোর্টে আবেদন

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অনুপস্থিতিতেও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার বিচার চলবে বলে বিচারিক আদালতের সিদ্ধান্তের বিরুদ্ধে হাইকোর্টে একটি আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার আইনজীবীরা হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় বিস্তারিত..