একই রাতে হেরেছে বার্সা-রিয়াল

হাওর বার্তা ডেস্কঃ এক রাতে দুই জায়ান্টের হার দেখল লা লিগা। বুধবার লেগানেসের মাঠে ২-১ গোলে হেরেছে লিওনেল মেসির বার্সেলোনা। আর সেভিয়ার মাঠে গিয়ে ৩-০ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। চলতি মৌসুমে এই প্রথম হারের মুখ দেখল উভয় দল। এদিন অবশ্য প্রতিপক্ষের মাঠে ম্যাচের ১২ মিনিটেই এগিয়ে যায় এরনেস্তো ভালভেরদের দল। মেসির বাড়ানো বল থেকে বার্সার হয়ে গোলটি করেন ফিলিপে কুতিনহো।

কিন্তু দ্বিতীয়ার্ধে এসে ঘুরে দাঁড়ায় লেগানেস। ম্যাচের ৫২ মিনিটে নাবিল এল ঝার গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। আর তার পরের মিনিটেই দলকে জয়সূচক গোলটি এনে দেন অস্কার রদ্রিগেজ।

এদিকে একই রাতে সেভিয়ার মাঠে গিয়ে হেরে আসে রিয়াল মাদ্রিদ। যদিও এদিন বেশির ভাগ সময় বল ছিল রিয়ালের খেলোয়াড়দের পায়েই। কিন্তু ম্যাচের ১৭ মিনিটেই সেভিয়াকে ১-০ গোলে এগিয়ে দেন আন্দ্রে সিলভা। এর ৪ মিনিট পর রিয়ালের জালে আবার বল জড়ান সেভিয়ার এই পর্তুগিজ এই স্ট্রাইকার। আর ম্যাচের ৩৯ মিনিটে রিয়ালের জালে তৃতীয় গোলটি করেন বেন ইয়েদার।

প্রথমার্ধে ৩-০ গোলে পিছিয়ে আর ম্যাচে ঘুরে দাঁড়াতে পারেনি রিয়াল। তবে ম্যাচের ৫৩ মিনিটে লুকা মদ্রিচের একটি গোল অফ সাইডের কারণে বাতিল হয়ে যায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর